বুধবার , ২ নভেম্বর ২০২২ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

অসাধারণ লড়াইয়ের পরও পেরে উঠল না বাংলাদেশ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ২, ২০২২ ৬:২৬ অপরাহ্ণ
অসাধারণ লড়াইয়ের পরও পেরে উঠল না বাংলাদেশ

ঠিক ২০১৬ সালে ব্যাঙ্গালুরুর সেই ম্যাচটির মত নয় হয়তো। তবে প্রায় একই রকম। শেষ মুহূর্তে এসে আবারও হারতে হলো বাংলাদেশকে। শেষ ওভারে প্রয়োজন ছিল ২০ রান। নুরুল হাসান সোহান ছক্কা মেরে শেষ মুহূর্তের সলতেটা যেন আরেকটু জাগিয়ে তুলেছিলেন; কিন্তু পারলেন না আর ৫ রানে হেরে গেলো বাংলাদেশ।

দারুণ চেষ্টা করেছিলেন নুরুল হাসান সোহান ও তাসকিন আহমেদ। কিন্তু তাদের অসাধারণ লড়াইয়ের পরও পেরে উঠল না বাংলাদেশ। ডাকওয়ার্থ-লুইস-স্টার্ন পদ্ধতিতে হেরে গেল ৫ রানে।

বাংলাদেশের প্রয়োজন ছিল ১৬ ওভারে ১৫১ রান। সাকিব আল হাসানের দল থামল ১৪৫ রানে।

সংক্ষিপ্ত স্কোর:

ভারত: ২০ ওভারে ১৮৪/৬ (রাহুল ৫০, রোহিত ২, কোহলি ৬৪*, সূর্যকুমার ৩০, পান্ডিয়া ৫, কার্তিক ৭, আকসার ৭, অশ্বিন ১৩*; তাসকিন ৪-০-১৫-০, শরিফুল ৪-০-৫৭-০, হাসান ৪-০-৪৭-৩, মুস্তাফিজ ৪-০-৩১-০, সাকিব ৪-০-৩৩-২)

বাংলাদেশ: (লক্ষ্য ১৬ ওভারে ১৫১) ১৬ ওভারে ১৪৫/৬ (শান্ত ২১, লিটন ৬০, সাকিব ১৩, আফিফ ৩, ইয়াসির ১, সোহান ২৫*, মোসাদ্দেক ৬, তাসকিন ১২*; ভুবনেশ্বর ৩-০-২৭-০, আর্শদিপ ৪-০-৩৮-২, শামি ৩-০-২৫-১, আকসার ১-০-৬-০, অশ্বিন ২-০-১৯-০, পান্ডিয়া ৩-০-২৮-২)

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর