রবিবার , ১৬ জুলাই ২০২৩ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

ক্যাপ কুষ্টিয়া জোনের নতুন নেতৃত্ব

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জুলাই ১৬, ২০২৩ ২:০০ পূর্বাহ্ণ
ক্যাপ কুষ্টিয়া জোনের নতুন নেতৃত্ব

ইবি প্রতিনিধি:
ক্যান্সার সচেতনতা বিষয়ক সংগঠন ‘ক্যান্সার অ্যাওয়ারনেস প্রোগ্রাম ফর উইমেন’ (ক্যাপ) কুষ্টিয়া জোনের ২০২৩-২৪ অর্থবছরের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের রাবেয়া খাতুন সভাপতি ও ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ফারুক আহমেদ সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন। আগামী এক বছর তারা এ দায়িত্ব পালন করবেন।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ডা. সাইফুল ইসলাম মুসা ও সাধারণ সম্পাদক ফারজানা আদনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

১৫ সদস্য বিশিষ্ট এ কমিটির অন্যরা হলেন- কোষাধ্যক্ষ নুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সিদওয়ানুল হক সাকিন, দপ্তর সম্পাদক শাহরিয়ার নাফিজ, সহ-দপ্তর সম্পাদক ইহতেশাম বিন আজাদ, তহবিল বৃদ্ধি বিষয়ক সম্পাদক মিন্টু হাসান, সহ-তহবিল বৃদ্ধি বিষয়ক সম্পাদক আল আমিন রুশো, যোগাযোগ বিষয়ক সম্পাদক সাদিয়া মোবাশ্বিরা শশী ও সহ-যোগাযোগ বিষয়ক সম্পাদক রাসেল আহমেদ।

এছাড়াও স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক সুমাইয়া ইসলাম কলি, সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক খন্দকার তানজিলুর রহমান, ক্যান্সার শিক্ষা বিষয়ক সম্পাদক রুহানী চৌধুরী, আইটি সম্পাদক পরিমল রায়, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মিম খাতুন।

উল্লেখ্য, নারীদের ক্যান্সার সচেতনতা সৃষ্টিকারী সংগঠন ‘ক্যাপ’ ২০১৫ সালে ইসলামী বিশ্ববিদ্যালয় (কুষ্টিয়া) থেকে যাত্রা শুরু করে। বর্তমানে দেশের ৫টি অঞ্চলে নারীদের স্তন ও জরায়ুর ক্যান্সার নিয়ে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর