বুধবার , ৫ জুলাই ২০২৩ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

খুলনার দাকোপের বাজুয়া-খুটাখালী আর্য্যহরিসভা মন্দির পরিদর্শন করেছেন সুপ্রিমকোর্টের বিচারপতি শশাঙ্ক শেখর সরকার।

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জুলাই ৫, ২০২৩ ১২:৪২ পূর্বাহ্ণ
খুলনার দাকোপের বাজুয়া-খুটাখালী আর্য্যহরিসভা মন্দির পরিদর্শন করেছেন সুপ্রিমকোর্টের বিচারপতি শশাঙ্ক শেখর সরকার।

স্বপন কুমার রায়, খুলনা ব্যুরো প্রধান: খুলনার দাকোপের আর্য্যহরিসভা খুটাখালী বাজুয়া শ্রী অঙ্গনে পরিদর্শন করেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের মাননীয় বিচারপতি শশাঙ্ক শেখর সরকার। ৩ জুলাই মঙ্গলবার বিকাল ৪ টারদিকে বিচারপতি শশাঙ্ক শেখর সরকার স্ব-পরিবারে আর্য্যহরি সভা অঙ্গন পরিদর্শন করেন।

এসময় আর্য্যহরিসভা মন্দির এর পক্ষ থেকে বিচারপতি শশাঙ্ক শেখর সরকার কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরন করে নেওয়া নেওয়া হয়। এলক্ষে এক আলোচনা সভা আর্য্য হরিসভার মহাপরিচাল সরোজিত কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির আসন অলংকিত করে বক্তৃব্য করেন সুপ্রিম কোর্টের মাননীয় বিচারপতি শশাঙ্ক শেখর সরকার,।গত ৩০জুন শুক্রবার সনাতন ধর্ম প্রসার ও আরো বেগমান করার লক্ষে শ্রী”রাম মন্দির” “শীব মন্দির” ও “রামকৃষ্ণ মন্দির এর শুভ ভিত্তি প্রস্তর স্হাপন করা হয়েছে।

ভক্তদের পদচারনায় কানায় কানায় পরিপুর্ণ হয়ে উঠে আর্য্যহরিসভা শ্রী অঙ্গন। খুটাখালী বাজুয়া আর্য্যসভার মহাপরিচালক সরোজিত কুমার রায়ের সভাপতিত্বে ও আর্য্য হরিসভার উপ-মহাপরিচালক ও বাজুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানস কুমার রায়ের পরিচালনায় এতে প্রধান অতিথি, বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন দাকোপ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল হোসেন,চেয়ারম্যান বিনয় কৃষ্ণ রায়,চালনা পৌর মেয়র সনত কুমার বিশ্বাস,সাবেক চেয়ারম্যান আব্দুল কাদের, আর্য্য হরিসভার উপ-পরিচালক জীতেন্দ্রনাথ বিশ্বাস, সাধারন সম্পাদক বিজন কুমার রায়, কষাধক্ষ্য শ্যামল কুমার রায়, মলয় রায়, অধ্যাপক নারায়ন রায় সহসাধারন সম্পাদক প্রবীর রায় বাপী, তুষার রায়, সুধিন্দ্রনাথ বিশ্বাস মাখন, তপন রায়,ক্ষিতিশ সরকার,, প্রদিপ সরদার,সহ কার্য্যকরী কমিটির সকল সদস্যবৃন্দ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর