শনিবার , ২৮ জানুয়ারি ২০২৩ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

খুলনা’র বটিয়াঘাটায় লীজ ঘেরের পরিত্যাক্ত বাসায় মাদকের আড্ডা ভেঙ্গে দিয়েছে স্থানীয় জনতা ।

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জানুয়ারি ২৮, ২০২৩ ৮:৪৫ অপরাহ্ণ
খুলনা’র বটিয়াঘাটায় লীজ ঘেরের পরিত্যাক্ত বাসায় মাদকের আড্ডা ভেঙ্গে দিয়েছে স্থানীয় জনতা ।

ইন্দ্রজিৎ টিকাদার, বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি:

খুলনার বটিয়াঘাটায় জলমা-কচুবুনিয়া যৌথ মালিকানাধীন মৎস্য লীজ ঘেরের একটি পরিত্যক্ত বাসায় মাদকের আড্ডা ভেঙ্গে দিয়েছে স্থানীয় বিক্ষুব্ধ জনতা ।

ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার বেলা ১১ টায় স্থানীয় জলমা-কচুবনিয়া এলাকায় । এলাকাবাসী জানায়, উপজেলার জলমা ইউনিয়নের জলমা-কচুবুনিয়া যৌথ মালিকানাধীন মৎস্য লীজ ঘেরের একটি পরিত্যক্ত বাসায় দীর্ঘদিন ধরে একটি সন্ত্রাসী চক্র মাদক সেবনের পাশাপাশি মাদক কেনা-বেচা করে আসছিল ।

এলাকাবাসী আরো জানায়, কচুবনিয়া গ্ৰামে বসবাসকৃত মোঃ আনিস, ছোট রায় ও রিপনের নেতৃত্বে ওই মাদক সেবন ও কেনা-বেচা চলে আসছিল । প্রতিদিন সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত চলে তাদের ওই আড্ডা । বহিরাগত লোকজনের আনাগোনা বৃদ্ধি পাওয়ায় গ্ৰামবাসী ভীত সন্ত্রস্র হয়ে পড়ছে ।

এছাড়া উক্ত চক্রটির কারণে আশেপাশের মৎস্য ঘের ব্যবসায়ীরা রয়েছে হুমকির সম্মুখীন । স্থানীয় জনগণ তাদের নিষেধ করলেও তারা কোন প্রকার কর্ণপাত করেনি । তাই গতকাল শনিবার স্থানীয় প্রতিবাদী জনতা লীজ ঘেরের পরিত্যক্ত বাসার মাদকের আড্ডা ভেঙ্গে দিয়েছে । এব্যাপারে এলাকাবাসী প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর

আপনার জন্য নির্বাচিত