বুধবার , ১১ জানুয়ারি ২০২৩ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

খুলনা’র বটিয়াঘাটায় শেখ কামাল যুব গেমসের দাবায় অরিত্র ঘোষ পুষ্পক চ্যাম্পিয়ন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জানুয়ারি ১১, ২০২৩ ১১:৫২ অপরাহ্ণ
খুলনা’র বটিয়াঘাটায় শেখ কামাল যুব গেমসের দাবায় অরিত্র ঘোষ পুষ্পক চ্যাম্পিয়ন

বটিয়াঘাটা ( খুলনা) প্রতিনিধিঃ

খুলনা’র বটিয়াঘাটায় শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ও বিভাগীয় কমিশনার ব্যাডমিন্টন, ভলিবল এবং হ্যান্ডবল শীতকালীন প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলো দুই দু’বার জাতীয় পুরষ্কার প্রাপ্ত হাটবাটী হোগলবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর মেধাবী ছাত্র অরিত্র ঘোষ পুষ্পক।

সে বটিয়াঘাটার গঙ্গারামপুর গরিয়ারডাঙ্গা মহাবিদ্যালয়ের প্রথম বর্ষের ছাত্র রাতুল মহালদারকে পরাজিত করে এ গৌরব অর্জন করে। অরিত্র উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক পূর্বাঞ্চল’র অফিস প্রতিনিধি এবং খুলনা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার চন্দনা বিশ্বাস’র একমাত্র পুত্র। সে ইতিপূর্বে জাতীয় শিশু পুরষ্কার দাবাতে যুগ্ম-রানার্সআপ ও জাতীয় মাধ্যমিক স্কুল – মাদ্রাসা পর্যায়ে দাবাতে যুগ্ম-রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে। এছাড়াও একাধিকবার বিভাগ, জেলা ও উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা পরিচালনা করেন যুব উন্নয়ন কর্মকর্তা আবুবকর সিদ্দিক, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সমীর মন্ডল ও সাধারণ সম্পাদক ধীমান মন্ডল। অরিত্র আগামীতে জেলা পর্যায়ে অংশ গ্রহণ করবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর