বৃহস্পতিবার , ২৬ জানুয়ারি ২০২৩ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

চট্টগ্রামে ২লক্ষ পিস ইয়াবাসহ গ্রেফতার-৫

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জানুয়ারি ২৬, ২০২৩ ৫:৫৭ অপরাহ্ণ
চট্টগ্রামে ২লক্ষ পিস ইয়াবাসহ গ্রেফতার-৫

হায়দার আলী, চট্টগ্রাম: চট্টগ্রামে সমুদ্রপথে প্রবেশের সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২লক্ষ পিস ইয়াবা ও ১টি বোডসহ ৫ জনকে গ্রেফতার করেছে র্যাব-৭, চট্টগ্রাম। গ্রেফতারকৃতরা হলেন- মোঃ নুরুল আবছার, মোঃ মেহের আলী (৩৯), মোঃ আব্দুল হামিদ (৩৭), মোঃ কালু ও নুর হোসেন (৩৩)।

২৬ জানুয়ারী (বৃহস্পতিবার) বেলা সাড়ে ১১টার দিকে র্যাব-৭, চট্টগ্রাম মিডিয়া সেন্টারে এক সংবাদ ব্রিফিং এ র্যাব-৭ চট্টগ্রামের অধিনায়ক মেজর মেহেদী হাসান জানান। তিনি আরও জানান, “কক্সবাজার জেলার টেকনাফের শাপলাপুর থেকে সমুদ্র পথে ফিশিং বোড নিয়ে কক্সবাজারের বদর খালী দিয়ে চট্টগ্রামে প্রবেশের সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফিশিং বোডের মাছের নিচে লুকিয়ে সাদা পলিথিন মোড়ানো ২লক্ষ ইয়াবা ট্যাবলেটের চালান জব্দ করে র্যাব-৭। এসময় ইয়াবা পাচারের ব্যবহৃত ফিশিং বোডটি জব্দ করে এবং ইয়াবা পাচার জড়িত ৫জনকে গ্রেফতার করা হয়। এ-সব ইয়াবার আনুমানিক মূল্য প্রায় দুই লক্ষ টাকা। গ্রেফতারকৃতদের মধ্যে নুরুল আবছার কক্সবাজারের কুতুবদিয়ার বাসিন্দা এবং সে ইয়াবা চালানের মালিক। নুর হোসেন হলেন রোহিঙ্গা, মূলত তার মাধ্যমে চালানের যোগাযোগ ও আর্থিক লেনদেন করতেন।

গ্রেফতারকৃত ইয়াবা চালানকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।”

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর

আপনার জন্য নির্বাচিত