শুক্রবার , ১৪ অক্টোবর ২০২২ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

দাকোপের কৈলাশগঞ্জে মটরসাইকেল এর প্রার্থী শেখ হারুনুর রশীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ১৪, ২০২২ ৩:৫৮ অপরাহ্ণ
দাকোপের কৈলাশগঞ্জে মটরসাইকেল এর প্রার্থী শেখ হারুনুর রশীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান: আসন্ন খুলনা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী আলহাজ্ব শেখ হারুনুর রশীদের মটোর সাইকের প্রতীক বিজয়ী করার লক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৪ অক্টোবর শুক্রবার কৈলাশগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্য্যালয়ে উপজেলা পর্যায়ের, ইউপি চেয়ারম্যান ইউপি সদস্য সহ সকল সদস্য ভোটারদের নিয়ে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন খুলনা জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যেন প্রার্থী মটর সাইকেল প্রতীকের শেখ হারুনুর রশীদ, খুলনা জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কামরুজ্জামান জামাল,খুলনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইন্জিঃ প্রেম কুমার মন্ডল,জেলা আওয়ামীলীগের সদস্য শিউলী সরোয়ার,জেলা আওয়ামীলীগ সদস্য জামিল খান,জেলা আওয়ামীলীগ সদস্য ও সাবেক সংসদ সদস্য ননী গোপাল মন্ডল,জেলা যুবলীগের জাকির হোসেন,দাকোপ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শেখ আবুল হোসেন,সাধারন সম্পাদক বিনয় কৃষ্ণ রায়,যুগ্ম সাধারন সম্পাদক শেখ আব্দুল কাদের,যুগ্ম সাধারন সম্পাদক ও কামারখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, পন্চানন মন্ডল,যুগ্ম সাধারন সম্পাদক ও লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ যুবরাজ,সাংগঠনিক সম্পাদক মিহির মন্ডল, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও বাজুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানস রায়,ভাইস চেয়ারম্যান গৌরপদ বাছাড়,বানীশন্তা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুদেব কুমার রায়, সভায় আরো বক্তব্য রাখেন, সুতার খালী,কামার খোলা, দাকোপ, লাউডোব,বাজুয়া, বানিশন্তা ইউনিয়নের সকল সদস্য ও সংরক্ষিত আসনের সদস্য বৃন্দ।

বক্তরা বলেন খুলনা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মটর সাইকেল প্রতীকের শেখ হারুনুর রশীদ বিজয় নিশ্চিত করতে সকল দিধাদ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

আগামী সংসদ নির্বাচনের আগে আমাদের সংশোধনের একটা সুযোগ এটা আমাদদের অগ্নি পরীক্ষা। তাই দলের স্বার্থে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগে ভুল করে যারা হলুদ কার্ড পেয়েছেন, তারা এবার ভুল করলে তারা কিন্তু লাল কার্ড পাবেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর