শনিবার , ১২ নভেম্বর ২০২২ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

ধানক্ষেত থেকে নিখোঁজের ৯ দিন পর শিশুর গলিত লাশ উদ্ধার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ১২, ২০২২ ৫:৩৪ অপরাহ্ণ
ধানক্ষেত থেকে নিখোঁজের ৯ দিন পর শিশুর গলিত লাশ উদ্ধার

মিজানুর রহমান, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জে নিখোঁজের ৯ দিন পর নাইম মিয়া (৬) এর ধান ক্ষেত থেকে গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৩ নভেম্বর) দুপুরে উপজেলার শান্তিরাম ইউনিয়নের ফোরকানিয়া গ্রামের ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার করা হয়। শিশু নাইম ওই ইউনিয়নের পাঁচগাছি শান্তিরাম গ্রামের আনিছুর হকের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ৩ নভেম্বর সকাল সাড়ে ১০টার দিকে প্রতিবেশী শিশুদের সঙ্গে খেলতে গিয়ে বাড়িতে ফিরে আসেনি শিশু নাইম। পরে অনেক খোঁজাখুঁজি করে না পাওয়ায় ৫ নভেম্বর রাতে নাইমের বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। শনিবার দুপুরে ঐ গ্রামের আব্দুল মান্নানের ধান ক্ষেতে একটি গলিত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করেন। পরে নাইমের স্বজনরা লাশটি শনাক্ত করে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন ‘লাশ গলে বিকৃত হয়ে যাওয়ায় প্রাথমিক হত্যার বিষয়ে নিশ্চিত হওয়া কঠিন। লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’ তদন্তের প্রতিবেদন পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর