সোমবার , ৬ ফেব্রুয়ারি ২০২৩ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

প্রকৌশলী ছেলের হাতে প্রাণ গেল বাবার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ৬, ২০২৩ ৪:৩৯ অপরাহ্ণ
প্রকৌশলী ছেলের হাতে প্রাণ গেল বাবার

ঠাকুরগাঁও প্রতিনিধি:– ঠাকুরগাঁওয়ে ছেলে গোলাম আজমের (২৯) ছুরিঘাতে তার বাবা খুন হয়েছেন। রোববার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টায় নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে।

নিহত ফজলে আলম (৫৮) জেলার পৌরশহরের একুশে মোড় শান্তিনগর এলাকার বাসিন্দা। পেশায় তিনি একজন কাঠ ব্যবসায়ী ছিলেন৷ বাবাকে হত্যার পর ছেলে গোলাম আজম নিজেই থানায় যেয়ে আত্মসমর্পণ করেছেন।

নিহত ফজলে আলমের ভাতিজা শামসুজ্জামান বলেন, গোলাম আজম রাজশাহী ইউনির্ভাসিটি অফ ইঞ্জিনিয়ারিং টেকনোলজি (রুয়েট) থেকে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং এ পড়াশোনা শেষ করে ঢাকায় একটি ব্যাংকে কর্মরত ছিলেন। তারপর সে মানসিক ভাবে অসুস্থ হয়ে যাওয়ার পর চাকরী ছেড়ে বাসায় চলে আসেন৷ তারপর পাশ্ববর্তী জেলা দিনাজপুরে একটি আইটি কোম্পানিতে কর্মরত ছিলেন৷ গত রাতে চাচার পাশাপাশি রুমে সে শুয়ে ছিল।আর কেউ বাসায় ছিলেননা। রাতের বেলা সে চাচার রুমে লাইট অন করে মাথায় আঘাত করে। তারপর তার হাতে থাকা চাকু দিয়ে কয়েক জায়গায় আঘাত করে। চাচা মারা যাওয়ার পর সে নিজেই থানায় চলে যায়৷

ঘটনার বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, ছেলের হাতে বাবা খুন হওয়ার ঘটনা ঘটেছে। বাবাকে খুন করার পর ছেলে নিজেই থানায় চলে আসেন৷ লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে৷ পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে৷

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর