বুধবার , ২৪ মে ২০২৩ | ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: প্রতিবাদে ইবিতে তিন সংগঠনের মানববন্ধন 

প্রতিবেদক
নিউজ ডেস্ক
মে ২৪, ২০২৩ ৮:২৮ অপরাহ্ণ
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: প্রতিবাদে ইবিতে তিন সংগঠনের মানববন্ধন 

ইবি প্রতিনিধি: আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় মানববন্ধন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আওয়ামীপন্থী শিক্ষক-কর্মকর্তাদের সংগঠন বঙ্গবন্ধু পরিষদ, প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরাম ও শিক্ষক শিক্ষার্থীদের সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদ। বুধবার (২৪ মার্চ) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকসংলগ্ন ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান, সাবেক উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী ও সাবেক কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম ত্বোহা। এছাড়া বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, শাপলা ফোরামের সভাপতি অধ্যাপক ড. মামুনুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবর রহমান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের সভাপতি অধ্যাপক ড. অরবিন্দ সাহা ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুলসহ অন্য শিক্ষক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
dbnews-71
এসময় উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে দাড়িয়ে ভাবতে কষ্ট হয় বঙ্গবন্ধুর আত্মীয় যারা বেঁচে আছেন জঙ্গিবাদী, মৌলবাদী ও বাংলাদেশ বিরোধী শক্তি তাদেরকে কবরে পাঠাতে চায়। একই পথের পথিক বানিয়ে তার সন্তানদের শুধু এতিম করা নয়, বাংলাদেশের আঠারো কোটি মানুষকে উন্নয়ন ভোগ করা থেকে বিরত রাখতে চায়। আরেকটি পঁচাত্তরের ১৫ই আগস্ট ঘটানোর জন্য তারা স্বপ্নে বিভোর। এই আগস্ট মাস তাদের বড়ই প্রিয়। কারণ এই আগস্ট মাসেই পাকিস্তানের জন্ম হয়েছিলো।
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর