শুক্রবার , ২ জুন ২০২৩ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

বটিয়াঘাটা থানা পুলিশ ইয়াবা সহ মাদক সম্রাট ইমরানকে আটক করেছে

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জুন ২, ২০২৩ ৮:৫২ অপরাহ্ণ
বটিয়াঘাটা থানা পুলিশ ইয়াবা সহ মাদক সম্রাট ইমরানকে আটক করেছে

মোঃ ইমরান হোসেন, বটিয়াঘাটা উপজেলা প্রতিনিধি: বটিয়াঘাটা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ১৫ পিচ ইয়াবা সহ মাদক সম্রাট জলমা ইউনিয়ন এর তেতুল তলার ইমরানকে আটক করেছে ১জুন বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় উপজেলার জলমা ইউনিয়নের তেতুলতলা পাকা রাস্তা ও কাজীবাছা নদীর তীরবর্তী ব্রীজের উপর এক অভিযান পরিচালনা করে।

থানার অফিসার ইনচার্জ শওকত কবির ও ওসি তদন্ত জাহেদুর রহমানের নির্দেশনায় এস আই এমদাদ হোসেন, এ এস আই নাজমুল হোসাইন ও সংগীয় ফোর্স রকিবুজ্জামান, সাইদুর রহমান, হারুনার রশিদ এর নেতৃত্বে অভিযান কালে বটিয়াঘাটা উপজেলার গজালমারী গ্রামের বজলু হাওলাদারের পুত ইমরান হাওলাদার (৩১) কে আটক করে। তার শরীর তল্লাশি চালিয়ে ১৫পিচ ইয়াবা উদ্ধার করে।

ধৃত ইমরান এক জন পেশাদার ভ্রাম্যমান মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বটিয়াঘাটা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সরনী ১০(ক) ধারায় মামলা রুজু করেছে পুলিশ। ধৃত আসামি কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে তার বিরুদ্ধে ১৮ টি মামলা রয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর