রবিবার , ১১ ডিসেম্বর ২০২২ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে ইবি ছাত্রলীগের বিক্ষোভ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ডিসেম্বর ১১, ২০২২ ১২:৪০ পূর্বাহ্ণ
বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাসের প্রতিবাদে ইবি ছাত্রলীগের বিক্ষোভ

ইবি প্রতিনিধি: দেশজুড়ে বিএনপি-জামায়াতের অরাজকতা, নৈরাজ্য, অগ্নিসন্ত্রাস ও বোমাবাজির প্রতিবাদে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বিক্ষোভ মিছিল ও ছাত্র সমাবেশ করেছে শাখা ছাত্রলীগ।শনিবার (১০ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে দলীয় টেন্ট থেকে কর্মসূচি শুরু করেন তারা।

মিছিলটি দলীয় টেন্ট থেকে শুরু হয়ে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে সমাবেশে মিলিত হয়। ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের সঞ্চালনায় মিছিল পরবর্তী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাতের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোদাচ্ছের খালেদ ধ্রুব, বনি আমিন, মৃদুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা শাহজালাল সোহাগ ও আরিফ সহ প্রায় দুই শতাধিক নেতাকর্মী।

সমাবেশে ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, ‘তারেক রহমান লন্ডনে বসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এদেশকে অস্থিতিশীল করার জন্য পায়তারা করছে। বিএনপি দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করছে। কেউ যদি বিশ্ববিদ্যালয়কে অস্থিতিশীল করতে চান তাহলে তাদেরকে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর