বুধবার , ২৬ অক্টোবর ২০২২ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

যে কারণে হলিউড তারকা ব্যারিমোর বাসায় নগ্ন হয়ে হাঁটেন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২৬, ২০২২ ৪:০৮ অপরাহ্ণ
যে কারণে হলিউড তারকা ব্যারিমোর বাসায় নগ্ন হয়ে হাঁটেন

হলিউডের এক সময়ের বহুল আলোচিত তারকা ড্রিউ ব্যারিমোর সম্প্রতি নিজের জীবনের এক চমকপ্রদ তথ্য শেয়ার করেছেন তার ভক্ত-অনুসারীদের সঙ্গে। তার এই তথ্যে কোনো কোনো ভক্ত যেমন আনন্দ পেয়েছেন, তেমন আবার কেউ কেউ কিছুটা বিব্রতবোধও করেছেন।

ড্রিউ ব্যারিমোর তার উপস্থাপনায় পরিবেশিত জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য ড্রিউ ব্যারিমোর শো’তে জানান তিনি বাসায় একা থাকলে নগ্ন হয়ে হাঁটাহাঁটি করেন।

এ প্রসঙ্গে ড্রিউ ব্যারিমোর বলেন, ‘আমি বাসায় যখন একা থাকি এবং আমার বাচ্চারা তাদের বাবার সঙ্গে সাক্ষাৎ করতে বাইরে যায়, তখন আমি দরজা বন্ধ করে নগ্ন হয়ে হাঁটাহাঁটি করি। কারণ এটিই আমার কাছে সবচেয়ে বেশি স্বাধীনতার অনুভূতি এনে দেয়। এ সময় নিজেকে বেশি স্বাধীন মানুষ বলে মনে হয়।’

উল্লেখ্য, ড্রিউ ব্যারিমোর ২০১৬ সালে বিবাহিত জীবনের ইতি টানেন। তার স্বামী ছিলেন উইল কোপেলম্যান। বিচ্ছেদের পর থেকেই ‘সিঙ্গেল মাদার’ হিসেবেই জীবনযাপন করছেন। পাশাপাশি ‘দ্য ড্রিউ ব্যারিমোর শো’টি নিয়ে ব্যস্ত রয়েছেন। এ শোটি দিয়ে তিনি নতুন করে আলোচনায় আসেন। নিজের ব্যক্তিগত জীবনযাপান নিয়ে অকপটে কথা বলতে পছন্দ করেন ৪৭ বছর বয়সী এই তারকা।

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর