শনিবার , ২৮ জানুয়ারি ২০২৩ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

লক্ষ্মীপুর জেলাতে নৌকার জয় হবে সৈকত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জানুয়ারি ২৮, ২০২৩ ৮:৪০ অপরাহ্ণ
লক্ষ্মীপুর জেলাতে নৌকার জয় হবে সৈকত

সোহেল হোসেন, লক্ষীপুর প্রতিনিধিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর জেলার কৃতি সন্তান জাতিসংঘ রিয়েল লাইফ হিরো তানভীর হাসান সৈকত বলছেন, লক্ষ্মীপুর একটি দুর্নাম রয়েছে,বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির ঘাঁটি লক্ষ্মীপুর মাটি। এখন আর সেই কথা বললে হবে না। এখন থেকে বলতে হবে লক্ষ্মীপুর মাটি শেখ হাসিনার ঘাঁটি। আগামী নির্বাচনে আমরা লক্ষ্মীপুরে ৪টি আসন নৌকার বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেল লক্ষ্মীপুর আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় মাঠে এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সৈকত এ মন্তব্য করেন। লক্ষ্মীপুর নাগরিক কমিটি উদ্যোগে সৈকতকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়।

সৈকত আরও বলেন, শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়েছে আমি কৃতজ্ঞ। আর এ কৃতজ্ঞ ধরে রাখতে হলে লক্ষ্মীপুরের মাটিকে আওয়ামী লীগের ঘাঁটি করতে হবে।

সংবর্ধনা অনুষ্ঠান উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন (এমপি), জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সালাহউদ্দিন টিপু।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শাহাদাত হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় আয়োজিত নাগরিক সংবর্ধনায় অনুষ্ঠানে প্রধান বক্তা কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, বিশেষ বক্তা সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান ও সন্মানিত বক্তা ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবনির্বাচিত কমিটির সভাপতি মাজহারুল কবির শয়ন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর

আপনার জন্য নির্বাচিত