মঙ্গলবার , ৮ নভেম্বর ২০২২ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

সকলকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করতে হবে

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ৮, ২০২২ ৮:২৬ অপরাহ্ণ
সকলকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করতে হবে

রবিউল হোসাইন সবুজ , লাকসাম প্রতিনিধি: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবং কুমিল্লা দক্ষিণ জেলা আ,লীগের সিনিয়র সহ সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে সকলকে কাজ করতে হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনন্তকাল মানুষের মাঝে বেঁচে থাকবেন। তাঁর গৌরবোজ্জল ইতিহাস মানুষকে জানতে হবে। স্বপ্নের সোনার বাংলা গড়তে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের মানুষকে স্বাধীনতা এনে দিয়েছে বিধায় এদেশের মানুষ স্বাধীনভাবে নিজেদের অধিকার ভোগ করতে পারছে।

তাই সকলকে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করতে হবে। দেশের জন্য মমত্ববোধ জাগ্রত করতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীন বাংলাদেশ পেয়েছি। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে দিয়েছেন সমৃদ্ধি।

শেখ হাসিনার নেতৃত্বে এক অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। জিডিপি উন্নয়নে এশিয়ায় চীনের পরেই আজ বাংলাদেশের অবস্থান। শেখ হাসিনা এখন নতুন প্রজন্মের জন্য উন্নত বাংলাদেশ ভিশন-২০৪১ বাস্তবায়নে কাজ করছে। শেখ হাসিনা সরকার আজ এ মহাপরিকল্পনার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছেন। যখনই আওয়ামীলীগ ক্ষমতায় থাকে তখনই দেশ ও গরীব মানুষের ভাগ্য উন্নয়নে কাজ হয়। শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার গরীব বঞ্চিত মানুষের কল্যাণে কয়েক প্রকার ভাতা চালু করেছে।

dbnews71

দেশের উন্নয়নের এ ধারা বজায় রাখতে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকতে হবে। আজ সোমবার কুমিল্লার লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলা আ,লীগ এবং পৌরসভা আ,লীগের  ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে সকলকে কাজ করে যেতে হবে। সকল ভেদাভেদ ভুলে সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করার আহ্বান জানান তিনি।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে  ত্রি- বার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন করেন অর্থ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আ,লীগের সভাপতি আ হ ম মোস্তফা কামাল এমপি। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন সাবেক রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আ,লীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আ,লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বাংলাদেশ আ,লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আলহাজ্ব আব্দুস সবুর, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র ও কুমিল্লা মহানগর আ,লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

লাকসাম উপজেলা আওয়ামীলীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন লাকসাম উপজেলা আ,লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ইছহাক মিয়া এবং মনোহরগঞ্জ উপজেলা আ,লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন মনোহরগঞ্জ উপজেলা আ,লীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী। সোমবার সকালে লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরার সঞ্চালনায় লাকসাম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ত্রি- বার্ষিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন স্বপন, লাকসাম উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. আবু তাহের, গোলাম রাব্বানী মজুমদার,  সাংগঠনিক সম্পাদক  , লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক মো. আবুল খায়ের, লাকসাম পৌরসভা আওয়ামীলীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পড়সী সাহা, চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীম, ওমর ফারুক, ইমাম হোসেন, নজরুল ইসলাম, আলী আহম্মদ, আবদুল আউয়াল আবুল, আবদুর রশিদ সওদাগর, শাহিদুল ইসলাম শাহীন, উপজেলা যুবলীগ নেতা মোশাররফ হোসেন, মনির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম টুটুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন সানি, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার, পৌরসভা ছাত্রলীগের সভাপতি সাইফ খান স্বাধীন, সাধারণ সম্পাদক কাউছার আহমেদসহ পৌরসভা কাউন্সিলরবৃন্দ, লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে সোমবার বিকালে মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. জাকির হোসেনের সঞ্চালনায় মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আয়োজিত ত্রি- বার্ষিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আর্দশ সদর উপজেলা চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল, মনোহরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা কুসুম, এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক মো. কামাল হোসেন,  উপজেলা আ,লীগের সহ সভাপতি মাষ্টার সোলাইমান, সেলিম চৌধুরী, শাহাদাত হোসেন, আবদুল মান্নান চৌধুরী,  যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল মজিদ খান রাজু, তাজুল ইসলাম চৌধুরী, মনির হোসেন হেলাল, শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ভেন্ডর, আবুল বাশার মজুমদার, আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য শাহাদাত হোসেন, কুমিল্লা জেলা পরিষদের সদস্য এডভোকেট তানজিনা আক্তার, চেয়ারম্যান আলমগীর হোসেন, আবদুল মান্নান, কামাল হোসেন, আশিকুর রহমান হিরণ, মহিন উদ্দিন চৌধুরী, আল আমিন ভুঁইয়া, আবদুল হান্নান হিরণ, ইকবাল হোসেন, আওয়ামীলীগ নেতা লায়ন ওসমান গনি ভুঁইয়া, লায়ন হারুনুর রশিদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক শফিকুর রহমান, আবুল বাশার, জিয়াউর রহমান শাহীন জিয়া, জানে আলম, মাসুদ আলম, কামাল হোসেন, আমির হোসেন, মহি উদ্দিন, এম এইচ নোমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মো. সেলিম কাদের চৌধুরী, যুগ্ম আহ্বায়ক বেলাল হোসেন, রুহুল আমিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লবসহ মনোহরগঞ্জ উপজেলা আ,লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে ত্রি- বার্ষিক সম্মেলনের মাধ্যমে লাকসাম উপজেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি হিসেবে এড. ইউনুস ভুঁইয়া  ও সাধারণ সম্পাদক হিসেবে মহব্বত আলী  এবং লাকসাম পৌরসভা আ,লীগের সভাপতি হিসেবে তাবারক উল্লাহ কায়েস ও সাধারণ সম্পাদক হিসেবে এড. রফিকুল ইসলাম হিরার নাম ঘোষণা করা হয়। এদিকে ত্রি- বার্ষিক সম্মেলনের মাধ্যমে মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি হিসেবে আবদুল কাইয়ুম চৌধুরী  ও সাধারণ সম্পাদক হিসেবে জাকির হোসেন এর নাম ঘোষণা করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর

আপনার জন্য নির্বাচিত