বুধবার , ৪ জানুয়ারি ২০২৩ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

সাতক্ষীরায় অর্ধশত কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জানুয়ারি ৪, ২০২৩ ১১:২১ অপরাহ্ণ
সাতক্ষীরায় অর্ধশত কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা

আবির হোসেন, ইবি প্রতিনিধি: সাতক্ষীরায় অর্ধশত কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে৷ বুধবার (৪ জানুয়ারি) কালিগঞ্জ উপজেলার চাম্পাফুল আঃ প্রঃ চঃ মাধ্যমিক বিদ্যাপীঠের মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমরা’র ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যাপীঠের প্রধান শিক্ষক আব্দুল হাকিম। অনুষ্ঠানে সিনিয়র শিক্ষক স্বপন কুমার ঘোষ, সত্যজিৎ মল্লিক, মিলি রানী মন্ডল, আব্দুল হালিম, রত্না ঢালী, আবু হাসান, জুলফিকার আযম, ফজলুল হক ও গৌরী বিশ্বাস সহ পাঁচ শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

চাম্পাফুল আঃ প্রঃ চঃ মাধ্যমিক বিদ্যাপীঠ থেকে এসএসসি পরীক্ষা-২০২২ এ জিপিএ-৫ প্রাপ্ত ও
সদ্য প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক মনোনীত বিদ্যাপীঠের প্রাক্তন শিক্ষার্থীদেরকে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়। এসময় সংগঠনের সভাপতি অলিউল্লাহ, সাধারণ সম্পাদক নাজমুল হুসাইন, তথ্য ও প্রচার সম্পাদক আবির হোসেন, স্কুল কার্যক্রম বিষয়ক সম্পাদক ইমরান হোসেন, উপদেষ্টা মন্ডলীদের মধ্যে ফারুক হোসেন, আসাদুল্লাহ আল মাসুদ, রূপা ঘোষ সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কবিতা আবৃত্তি, গান, নাচ ও ইংরেজি বক্তব্য সহ বিভিন্ন পারফরম্যান্স করে বিদ্যাপীঠের শিক্ষার্থীরা। পরে, কৃতি শিক্ষার্থীদের মধ্য থেকে অনুভূতি প্রকাশ করে বক্তব্য প্রদান করেন নাদিয়া সুলতানা ঐশী। সেচ্ছাসেবী সংগঠন ‘আমরা’র সভাপতি অলিউল্লাহ’র সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১লা জানুয়ারি কয়েকজন স্বপ্নবাজ তরুণের হাতে গড়ে ওঠা সংগঠন ‘আমরা’। এটি বাংলাদেশের দক্ষিণ বঙ্গের জেলা সাতক্ষীরার একটি স্বেচ্ছাসেবী, অরাজনৈতিক ও মানবসেবামূলক সংগঠন। প্রতিষ্ঠালগ্ন থেকে বর্তমান পর্যন্ত সমাজের বিভিন্ন মানবসেবামূলক কর্মকাণ্ড পরিচালনা করে মুনাম কুড়িয়েছে সংগঠনটি।

 

সর্বশেষ - রংপুর