শনিবার , ১৫ অক্টোবর ২০২২ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

সমাবেশকে বাঞ্চালের উদ্দেশ্যে রড, বাঁশ ও লাঠিসোটাসহ বিএনপি’র ৪ নেতা ও কর্মী আটক

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ১৫, ২০২২ ১০:৫৯ অপরাহ্ণ
সমাবেশকে বাঞ্চালের উদ্দেশ্যে রড, বাঁশ ও লাঠিসোটাসহ বিএনপি’র ৪ নেতা ও কর্মী আটক

জুবায়ের খন্দকার, ময়মনসিংহঃ-  ময়মনসিংহে বিএনপির মহাসমাবেশকে বাঞ্চালের উদ্দেশ্যে আসার পথে বিপুল পরিমাণ রড, বাঁশ ও লাঠিসোটাসহ বিএনপির ৪ নেতা ও কর্মীকে আটক করেছে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা পুলিশ।

আর এই নাটকীয় ঘটনাটির সমাপ্তি ঘটান ১৫ অক্টোবর শনিবার ভোরে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার মশাখালী এলাকা থেকে।

আটককৃতরা হচ্ছে-ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানা এলাকার মনির হোসেনের ছেলে সোহেল মিয়া (১৯), সেলিম মিয়ার ছেলে রাকিব মিয়া (২০), সুনিল চন্দ্র মজুমদারের ছেলে রনজিত মজুদদার (১৯) ও তৈয়ব আলীর ছেলে মো. সাফাতুল্লা (৪৫)। তারা সবাই বিএনপি কর্মী সমর্থক বলে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাগলা থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র রায় বলেন-আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলন-নেতাদের নির্দেশে তারা ১৪০টি বাঁশের লাঠি ও রডসহ লাঠিসোটা নিয়ে সমাবেশে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার এই কর্মকর্তা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস