বৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

বটিয়াঘাটায় বীরমুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে – হুইপ পঞ্চানন বিশ্বাস

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২০, ২০২২ ৫:০১ অপরাহ্ণ
বটিয়াঘাটায় বীরমুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে – হুইপ পঞ্চানন বিশ্বাস

ইন্দ্রজিৎ টিকাদার বটিয়াঘাটা প্রতিনিধিঃ জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি বলেছেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধারা সে দিন বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে জীবন বাজি রেখে দেশের স্বাধীনতা ও পতাকা ধরে রেখেছিলো । বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বীরমুক্তিযোদ্ধাদের অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ বিভিন্ন সুযোগ-সুবিধার পাশাপাশি আজ তাদের ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ করছে ।

মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে । সে জন্য বীরমুক্তিযোদ্ধাদের কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে হবে ।তিনি গতকাল বৃহষ্পতিবার বেলা ১১ টায় স্হানীয় পরিষদ অডিটোরিয়ামে বটিয়াঘাটা উপজেলা প্রশাসনের আয়োজনে বীরমুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সনদ ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা গুলি বলেন ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মমিনুর রহমান’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে মন্যবর অতিথি ছিলেন খুলনা জেলা পরিষদের একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ হারুনুর রশীদ। তিনি তাঁর বক্তৃতায় বলেন,বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে দেশের সূর্য সন্তানরা স্বাধীনতা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলো বলেই বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাস্ট্রীয় ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধাদের সকল সুযোগ – সুবিধা দিয়ে মূল্যায়ন করে যাচ্ছেন।আগামী জাতীয় নির্বাচনে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থেকে বর্তমান সরকারকে আবার ক্ষমতায় ফিরিয়ে আনতে হবে। বীরমুক্তিযোদ্ধা নিরঞ্জন কুমার রায়ের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান নিতাই গাইন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা বিনয় কৃষ্ণ সরকার, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন ইমু ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা মনোরঞ্জন মন্ডল, বীরমুক্তিযোদ্ধা মোঃ মনিরুজ্জামান হামিদ,বীরমুক্তিযোদ্ধা খান জাহাঙ্গীর আলী,বীরমুক্তিযোদ্ধা ডাঃ প্রশান্ত কুমার গোলদার,বীরমুক্তিযোদ্ধা প্রাণ কৃষ্ণ মল্লিক, বীরমুক্তিযোদ্ধা সত্যজিৎ জোয়াদ্দার, বীরমুক্তিযোদ্ধা মোঃ মনিরুজ্জামান মনির,বীরমুক্তিযোদ্ধা গৌর চন্দ্র টিকাদার, বীরমুক্তিযোদ্ধা সুশীল টিকাদার, বীরমুক্তিযোদ্ধা দয়াল বিশ্বাস, বীরমুক্তিযোদ্ধা বিকাশ কুসুম মন্ডল,উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রতাপ ঘোষ, সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ টিকাদার, সাংবাদিক পরাগ রায়, সাংবাদিক সুমন বিশ্বাস,সাংবাদিক বিশ্বজিৎ মল্লিক,আমেরুল মোমেনীন রানা প্রমূখ ।

এসময় ১০৪ জন জীবিত বীরমুক্তিযোদ্ধাদের ডিজিটাল মুক্তিযোদ্ধা সনদ ও স্মার্ট কার্ড এবং ৬৩ জন মৃত বীরমুক্তিযোদ্ধাদের ডিজিটাল মরণোত্তর সনদ প্রদান করা হয় ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস