মঙ্গলবার , ২৫ অক্টোবর ২০২২ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. English News
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. কাতার বিশ্বকাপ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলা
  11. চট্টগ্রাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জীবনযাপন
  15. জোকস

সিত্রাং পরবর্তি দাকোপের বিভিন্ন এলাকা পনিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মিন্চু বিশ্বাস

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২৫, ২০২২ ৩:০১ অপরাহ্ণ
সিত্রাং পরবর্তি দাকোপের বিভিন্ন এলাকা পনিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মিন্চু বিশ্বাস

স্বপন কুমার রায়, খুলনা ব্যুনো প্রধান: খুলনার দাকোপে ঘূর্নিঝড় সিত্রাং পরবর্তী ক্ষয়ক্ষতি নির্ধারণে আজ ২৫ অক্টোবর মঙ্গলবার মুজিব বর্ষের ঘর, কৃষি জমি, সাধারণ মানুষের বাড়ি-ঘর খেয়াঘাট পরিদর্শন করেছেন দাকোপ উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাস।

তিনি মুজিব বর্ষের আশ্রায়ন প্রকল্পের ঘরে থাকা সকলের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ঘুর্ণিঝড় সিত্রাং এ কোন ক্ষয়ক্ষতি হয়েছে কিনা খোজ খবর নেন। এ সময় উপস্হিত ছিলেন উপজেলা কৃষি অফিসার মেহেদি হাসান , প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, আব্দুল কাদের লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ যুবরাজ,বাজুয়া ইউনিয়ন পনিষদ চেয়ারম্যান মানস মুকুল রায়, কৈলাশগঞ্জ ইউনিয়ন পনিষদ চেয়ারম্যান মিহির কুমার মন্ডল,প্যানেল চেয়ারম্যান নিহার মন্ডল,ইউপি সদস্য নিতাই জদ্দার।

ঘুর্ণিঝড় সিত্রাং মোকাবেলায় সার্বিক সহযোগিতা করার জন্য নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাস সিপিপি, গ্রাম পুলিশ, ওর্য়াড সদস্য, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বৃন্দ অন্যান্য সকলকে দাকোপ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা। জানান।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর