শুক্রবার , ২৮ অক্টোবর ২০২২ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক রুহুল আমীন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২৮, ২০২২ ১০:০২ অপরাহ্ণ
মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক রুহুল আমীন

স্টাফ রিপোর্টার, বরিশাল:  ২০২২ সালে মেহেন্দিগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন, দুর্গাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব মোঃ রুহুল আমীন।
এ উপলক্ষে আজ ২৮ অক্টোবর, রোজ শুক্রবার উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন, জনাব বিপুল চন্দ্র মজুমদার, ইনস্ট্রাক্টর, উপজেলা রিসোর্স সেন্টার, মেহেন্দিগঞ্জ, বরিশাল। এ ব্যাপারে জনাব মোঃ রুহুল আমীনের সাথে যোগাযোগ করলে তিনি জানান, ” আলহামদুলিল্লাহ, মেহেন্দিগঞ্জ উপজেলার প্রাথমিক শিক্ষা পদক -২০২২।
বাছাই কমিটির প্রতিযোগীতায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হলাম। মহান আল্লাহর তায়ালার কাছে শুকরিয়া আদায় করছি। আমি অনেক প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক এবং শুভাকাঙ্ক্ষীদের সহযোগিতা ও অনুপ্রেরণায় কারণে আজ আমি সাফলতা অর্জন করেছি। তাদের প্রতি রইল অকৃত্রিম ভালোবাসা।

312990015-847266446270432-4063167524610684713-n

আমার এই সম্মাননা টুকু উৎসর্গ করলাম আমার বাবা-মাকে। ” উল্লেখ্য, তিনি ইতিপূর্বে ২০১৮ সালে “সেরা কন্টেন্ট নির্মাতা” হিসেবে নির্বাচিত হয়েছেন।
এছাড়াও বর্তমানে মেহেন্দিগঞ্জ উপজেলা থেকে আই সি টি এম্বাসেডর হিসেবে নির্বাচিত হয়েছেন। তার এ সাফল্যে উপজেলা শিক্ষা অফিস ও তার সহকর্মীরা, অভিনন্দন জানিয়েছেন এবং তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন।
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত