শুক্রবার , ৪ নভেম্বর ২০২২ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ৪, ২০২২ ১১:৪৪ অপরাহ্ণ
লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু

সোহেল হোসেন লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলাতে ঘুরতে গিয়ে মায়ের সামনেই ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কায় ফাতেমা আক্তার (৬) নামে এক শিশু নিহত হয়েছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার ৩নং দালাল বাজার খোয়াসাগর দিঘীর পশিম পাশে লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। ফাতেমা লক্ষ্মীপুর পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর এলাকার মো: কবির হোসেনের মেয়ে। প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানায়, ফাতেমা তার মা ও খালার সঙ্গে খোয়াসাগর দিঘীরপাড়ে ঘুরতে আসে।

পরে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় একটি দ্রুত গতির অটোরিকশা তাকে ধাক্কা দেয়৷ এতে সে রাস্তার পাশে ছিটকে পড়ে। আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরমান হোসেন বলেন, হাসপাতাল আনার আগেই শিশুর মৃত্যু হয়েছে।

পরিবারের লোকজন মরদেহ বাড়িতে নিয়ে গেছেন। লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। কোথাও কাউকে পাওয়া যায়নি। খোঁজ নেওয়া হচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস