রবিবার , ২০ নভেম্বর ২০২২ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাব’র সভা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ২০, ২০২২ ১০:৫৯ পূর্বাহ্ণ
সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাব’র সভা

  • সুমন মিয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জ রিপোর্টার্স ক্লাব’র সাধারণ পরিষদের আলোচনা সভানুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ক্লাব’র সভাপতি আবু বক্কর সিদ্দিক। বিভিন্ন বিষয় তুলে ধরেন সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন। এতে বক্তব্য রাখেন- সহ-সাধারণ সম্পাদক ইউনুস আলী সরকার, সহ-সভাপতি নুর আলম মিয়া, দপ্তর-নারী ও শিশু বিষয়ক সম্পাদক আক্তারবানু ইতি, সাহিত্য ক্রিড়া ও আইন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ আবু বকর ছিদ্দিক, কার্য নির্বাহী সদস্য নাজুমুল হোসেন আকন্দ (সবুজ), মাশিপ-উল ইসলাম, সদস্য সুমন মিয়া, জাহাঙ্গীর আলম প্রমূখ। সভায় অসুস্থ্যতার জন্য অনুপস্থিত সাংগঠনিক সম্পাদক, তথ্য প্রযুক্তি ও যোগাযোগ বিষয়ক সম্পাদদ্বয়ের জন্য সুস্থ্যতা কামনা করা হয়।

এ সময় ৩জন অনিয়মিত সদস্যকে অব্যহতিসহ কার্যনির্বাহী পরিষদের ৫টি পদে রদবলের প্রস্তাব উত্থাপন করেন আনোয়ার হোসেন।

এসময় উপস্থিত ছিলেন- সাংবাদিক ফরহাদুল ইসলাম খন্দাকার ও শাহ আলম (কিনু)। এতে সর্বসম্মতিক্রমে ইউনুস আলী সরকারকে সাধারণ সম্পাদক, আনোয়ার হোসেনকে সহ-সভাপতি ও নুর আলম মিয়াকে সহ-সাধারণ সম্পাদক পদে স্থলাভিশিক্ত করার সিদ্ধান্ত গৃহীত হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস