শুক্রবার , ২৫ নভেম্বর ২০২২ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

নেইমারের পর গ্রুপপর্ব থেকে ছিটকে গেলেন ব্রাজিলের আরেক তারকা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ২৫, ২০২২ ১১:০৬ অপরাহ্ণ
নেইমারের পর গ্রুপপর্ব থেকে ছিটকে গেলেন ব্রাজিলের আরেক তারকা

অ্যাঙ্কেলের চোটে বিশ্বকাপের গ্রুপপর্বে আর খেলা হচ্ছে না নেইমারের, সেটা বলতে গেলে একপ্রকার নিশ্চিত। এবার ছিটকে গেলেন ব্রাজিলের আরও এক তারকা। ডিফেন্ডার দানিলোও চোটের কারণে খেলতে পারবেন না গ্রুপপর্বের বাকি দুই ম্যাচ।

দানিলো সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের গ্রুপপর্বের ম্যাচে প্রথম একাদশেই ছিলেন। কিন্তু ম্যাচের শেষে তাকে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটতে দেখা যায়। ব্রাজিল দলের পক্ষ থেকে অবশেষে নিশ্চিত করা হয়েছে, নেইমারের মতোই অ্যাঙ্কেলের চোটে পড়েছেন দানিলো।

ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশন জানিয়েছে, ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ফুলব্যাক দানিলোর অবস্থা পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে ‌’টিএনটি স্পোর্টস ব্রাজিল’ বলছে, ৩১ বছর বয়সী এই ডিফেন্ডার সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিপক্ষে বাকি দুই ম্যাচ খেলতে পারবেন না।

দানিলো ব্রাজিল দলের গুরুত্বপূর্ণ সদস্য। দেশের হয়ে ৪৭টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। দুই তারকার চোট ব্রাজিল শিবিরে তাই বড় দুশ্চিন্তা হয়েই এসেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস