শুক্রবার , ৯ ডিসেম্বর ২০২২ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

মোরেলগঞ্জে নানা আয়োজনে বেগম রোকেয়া দিবস পালিত 

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ডিসেম্বর ৯, ২০২২ ৮:০৫ অপরাহ্ণ
মোরেলগঞ্জে নানা আয়োজনে বেগম রোকেয়া দিবস পালিত 

মোরেলগঞ্জ (বাগেরহাট) উপজেলা সংবাদদাতাঃ

নারী-পুরুষ সমতা রুখতে পারে সহিংসতা” এই প্রতিপাদ্য’কে সামনে রেখে বাগেরহাটের মোরেলগঞ্জে  আন্তর্জাতিক নারী প্রতিরোধ পক্ষ  ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতাদের সম্মাননা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৯ ডিসেম্বর)  সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে পরিষদ চত্বরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে  উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃশাহ-ই আলম বাচ্চু,বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক,মহিলা ভাইস চেয়ারম্যান  ফাহিমা খানম। বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের মেডিকেল অফিসার ডাঃ রেজওয়ানা মেহেজাবীন বর্না,উপজেলা শিক্ষা অফিসার জালাল উদ্দিন,সমাজসেবা অফিসার গৌতম রায়,উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিস্টানের শিক্ষক,শিক্ষার্থীব্ন্দ সহ সুধীজন,সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলার পাঁচজন শ্রেষ্ঠ জয়িতা -নির্যাতিত নারী সকল বিভিষিকা মুছে নতুন উদ্যোমে জীবন শুরু করা উম্মে আসমা, সমাজ সংস্কারে অবদান রাজিয়া বেগম, অর্থনীতিতে রহিমা বেগম, শিক্ষায় নাজমিন নাহার, ও শ্রেষ্ঠ জননী নারী হিসেবে  খাদিজা বেগমকে  সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়।

-ফাহাদ হোসেন 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস