শুক্রবার , ৯ ডিসেম্বর ২০২২ | ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লাউডোব ইউনিয়ন আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ডিসেম্বর ৯, ২০২২ ৭:৫৯ অপরাহ্ণ
বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে লাউডোব ইউনিয়ন আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান: বিএনপি-জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ সমাবেশ করেছে লাউডোব ইউনিয়ন আওয়ামীলীগ।

আজ শুক্রবার বিকাল পাঁচটারদিকে লাউডোব ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। লাউডোব ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তপন কুমার রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন দাকোপ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ যুবরাজ।

এসময় তিনি বলেন তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের পৃষ্ট পোষক। বাংলা ভাই, আবদুর রহমানের মতো জঙ্গি সৃষ্টিকারি, ১৭ আগষ্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলাকারী, ২১ আগষ্ট গ্রেনেড হামলা সহ নানা অপকর্মে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল বিএনপি জামাত। সেই বিএনপি জামায়াত নতুন করে বাংলাদেশ কে বিশ্বের বুকে প্রশ্ন বিদ্ধ করতে জঙ্গি হামলার চক্রান্ত করছে। সন্ত্রাস ও নৈরজ্য সৃষ্টি করে উন্নত-সমৃদ্ধ সোনারবাংলা বিনির্মাণে বাধাগ্রস্ত করছে।

প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে উপস্হুিত ছিলেন ধ্রবশংকর রায়, বিকাশ মন্ডল, তুষার দাস, রকি বাড়াই, তন্ময় রায়, জয়ন্ত রায়, গৌতম মন্ডল, বরুন পাইক, অনিমেশ মন্ডল, বিপ্লব মন্ডল, বিকাশ বাইন, নিতাই জোয়াদ্দার, তাপস হালদার, সুব্রত সরদার, প্রিস্ন শেখ ,প্রান্ত রায়, উজ্জল মন্ডল, দেবাশীষ কয়াল, শিবাশীষ রায় প্রমুখ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত