রবিবার , ১ জানুয়ারি ২০২৩ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. English News
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. কাতার বিশ্বকাপ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলা
  11. চট্টগ্রাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জীবনযাপন
  15. জোকস

খুলনা’র বটিয়াঘাটায় মানব জীবনে শরীর ও মন ভালো রাখতে বিনোদনের বিকল্প নেই – তালুকদার আব্দুল খালেক

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জানুয়ারি ১, ২০২৩ ৪:১৩ অপরাহ্ণ
খুলনা’র বটিয়াঘাটায় মানব জীবনে শরীর ও মন ভালো রাখতে বিনোদনের বিকল্প নেই – তালুকদার আব্দুল খালেক

ইন্দ্রজিৎ টিকাদার বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি:

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক বলেছেন, কর্মময় জীবনে শরীর ও মন ভালো রাখতে বিনোদনের বিকল্প নেই । তাই প্রতিটি মানুষের জীবনে বিশ্রাম ও বিনোদন অপরিহার্য । এতে একদিকে যেমন,ভ্রাতিত্ব বোধের সৃষ্টি করে অন্যদিকে তেমনি কোমলমতি শিশুদের মন ও শরীর ভালো রাখার পাশাপাশি কিছু মানুষের কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে ।

বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু সহ সকলের জন্য বিভিন্ন স্থানে যুগ-উপযোগী মান সম্মত বিনোদন পার্ক নির্মাণ করে চলেছেন । শনিবার বিকাল চারটায় উপজেলার জলমা ইউনিয়নের দারোগা ভীটাস্ত সিটি রিসোর্ট অ্যান্ড হংকং এ্যাডভেঞ্চার পার্কের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা গুলি বলেন ।

শুভ উদ্বোধন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত জলমা ইউনিয়ন আ’লীগের সভাপতি নারায়ন চন্দ্র সরকার, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ টিকাদার, সিটি রিসোর্ট অ্যান্ড হংকং এ্যাডভেঞ্চার পার্কের সত্ত্বাধিকারী , খুলনা মহানগর আওয়ামী যুবলীগ নেতা মোঃ শওকত হোসেন, সাংবাদিক পরাগ রায়, সাংবাদিক অরূপ জোয়াদ্দার, বঙ্গবন্ধু পরিষদের উপজেলা সাধারণ সম্পাদক মোঃ নাসিরুল্লাহ হীরা, ইউপি সদস্য মোঃ রেজাউল সরদার রেজা, আ’লীগ নেতা মোঃ লিয়াকত হোসেন সহ আ’লীগও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ।

সিটি রিসোর্ট অ্যান্ড হংকং এ্যাডভেঞ্চার পার্কের সত্ত্বাধিকারী এ প্রতিবেদককে বলেন, পার্কটি মনোরম পরিবেশে খুলনা শহর থেকে খুব কাছাকাছি এবং যাতায়াত সুবিধা সাধ্যের মধ্যে এবং খাবার মানসম্মত পাশাপাশি বিনোদনের ব্যবস্থা রয়েছে শিশু সহ সকল শ্রেণী পেশার মানুষের জন্য । আশা করছি পার্কটিতে এসে সকালে আনন্দ পাবে ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর