রবিবার , ২২ জানুয়ারি ২০২৩ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নে ভিজিডি উপকার ভোগীদের সন্চয় ফেরত প্রদান সংক্রান্ত অবহতিকরন সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জানুয়ারি ২২, ২০২৩ ১০:৩৫ অপরাহ্ণ
খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নে ভিজিডি উপকার ভোগীদের সন্চয় ফেরত প্রদান সংক্রান্ত অবহতিকরন সভা অনুষ্ঠিত

স্বপন কুমার রায়, খুলনা ব্যুরো প্রধানঃ-
খুলনার দাকোপের লাউডোব ইউনিয়ন পরিষদের আয়োজনে ২২শে জানুয়ারি রবিবার সকাল ১০টার দিকে ইউনিয়ন পরিষদ চত্তরে প্যানেল চেয়ারম্যান নিহার মণ্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথ হিসেবে বক্তব্য রাখেন লাউডোব ইউপি চেয়ারম্যান শেখ যুবরাজ, এসময় তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুঃস্থ ও অসহায় এবং শারীরিকভাবে সক্ষম মহিলাদের উন্নয়ন স্থায়ীত্বের জন্য খাদ্য সহায়তার পাশাপাশি তাদের স্বাবলম্বী/আত্মনির্ভরশীল করার লক্ষ্যে উন্নয়ন প্যাকেজ সেবার আওতায় নির্বাচিত এনজিওর মাধ্যমে প্রশিক্ষণ প্রদান করা হয়। এই কর্মসূচির উপকারভোগীরা ১০০% মহিলা। প্রতিটি চক্র দুই বছর অর্থাৎ ২৪ মাস মেয়াদী

উক্ত অনুষ্ঠানে উপস্থিত তেকে বক্তব্য রাখেন ইউপি সদস্য সন্জিতা রায়, লিপি মন্ডল, নিতাই জোদ্দার,আনিছুর রহমান বাবলু, রুপসা এনজিও সংস্থা রুপাধর,ব্যাংক এশিয়ার কর্মকর্তা পার্থ সাহা, সিনিয়র সাংবাদিক স্বপন কুমার রায়, বাংলাদেশ প্রেসক্লাব দাকোপ শাখার সভাপতি মিজানুর রহমান, অভিবেক্তি ব্যাক্ত দানে ভিজিডি উপকারভোগী বেবী রায়,সুষমা মন্ডল,লতিকা রায়,অনুষ্ঠানটি পরিচালনা করেন ইউপি সচিব সবীর কৃষ্ণ দত্ত ও উপকারভোগীরা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত