রবিবার , ২২ জানুয়ারি ২০২৩ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

প্রবাসীদের উদ্যোগে অসহায় ও দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জানুয়ারি ২২, ২০২৩ ১০:৫৭ অপরাহ্ণ
প্রবাসীদের উদ্যোগে অসহায় ও দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

রনি মিয়া, স্টাফ রিপোর্টারঃ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের টিয়ারগাওঁ গ্রামে এম,বি মেমোরিয়াল ট্রাষ্টের প্রবাসী কয়ছর আহমেদ, ফরিদ আহমেদের এর উদ্যোগে ২০০ শতাদিক পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার (২১জানুয়ারী) টিয়ার গাওঁ গ্রামের নিজ বাড়িতে শীতবস্ত্র পূর্বক আলোচনা সভায় হাফিজ মৌল্লানা নুরুল হকের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সহ সভাপতি রমজান আলী চানা’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, বিশেষ অতিথির বক্তব্য দেন রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ছদরুল ইসলাম, ইকড়ছই দারুচ্ছুন্না মাদ্রাসার শিক্ষ মাওলানা আজমল হোসেন জামি, জগন্নাথপুর প্রেসক্লাবে সাধারণ সম্পাদক গোবিন্দ দেব প্রমুখ।

অন্যান্য মধ্যে বক্তব্য দেন, গুলজার হোসেন, ছমির আহমেন, আবু তাহের, আব্দুল হাকিম। প্রবাসীরা প্রতি বছর এলাকার হতদরিদ্র পরিবারের মধ্যে সাহায্য সহযোগিতা করে আসছেন।

এই ষ্ট্রাষ্টের পক্ষ থেকে সাহায্য প্রতিনিয়ত চলমান থাকবে। এসময় উপস্থিত ছিলেন এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ২০০ শতাধীক দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে শীত বস্ত্র বিতরণ করা হয়।

এ ব্যাপারে গুলজার আহমেদ বলেন, আমাদের পারিবারিক একটি ট্রাষ্ট করা হয়। প্রত্যেকটি সদস্য প্রবাসী আমরা যে টাকা বেতন পাই তার থেকে কিছু টাকা দিয়ে আজ আমরা অসহায় এবং গরীব লোকদের মধ্যে শীতবস্ত্র বিরতণ করেছি।

এর আগেও আমরা অসহায় ও গরীব লোকদেরকে সাহায্য-সহযোগিতা করেছি, আমাদের লক্ষ্য অসহায় মানুষের সেবা করা।
উল্লেখ্য, এম,বি মেমোরিয়াল ট্রাষ্টের প্রবাসী সংগঠনটি চালু হওয়ার পর থেকে অসহায় এবং গরীব লোকদেরকে সহযোগিতা করে আসছে। এই সংগঠনের প্রায় প্রতিটি সদস্যই প্রবাসী। তাদের সকলের সহযোগিতায় এই সংগঠনকি এগিয়ে যাচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস