শনিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৩ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

খুলনা’র বটিয়াঘাটায় জমি-জমার বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী ও শিশুপুত্র রক্তাক্ত জখম

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ৪, ২০২৩ ৫:০৩ অপরাহ্ণ
খুলনা’র বটিয়াঘাটায় জমি-জমার বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী ও শিশুপুত্র রক্তাক্ত জখম

ইন্দ্রজিৎ টিকাদার, বটিয়াঘাটা(খুলনা)প্রতিনিধি:

খুলনার বটিয়াঘাটায় জমি-জমার বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী ও শিশুপুত্র রক্তাক্ত জখম হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ভূক্তভোগীরা ।

ঘটনাটি ঘটেছে গত ৩১ জানুয়ারি মঙ্গলবার বিকেলে উপজেলার গন্ধামারী এলাকায় । ভূক্তভোগী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার গন্ধামারী এলাকায় জমি-জমার সংক্রান্ত বিরোধের জেরে পূর্বপরিকল্পিত ভাবে গত মঙ্গলবার বিকেলে গন্ধামারী এলাকায় পার্থ সারথী রায় (৪০),স্ত্রী সীমা মল্লিক (২৪) ও শিশুপুত্রকে প্রতিপক্ষ একই এলাকার আসামি মৃত অনুকূল রায়’র পুত্র সুজিত রায় (৫০), গুরু পদ রায়ের পুত্র মহাদেব রায় (৪২), দয়াল রায়ের পুত্র নিউটন রায় (৩০),চিত্ত রায়ের পুত্র অনুপম রায় (৪০) ও কার্তিক রায়ের পুত্র শেখর রায় (২৮) সহ আরো ৩-৪ জন মিলে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এলোপাথাড়ি মারপিট করে রক্তাক্ত জখম করে ।

এসময় আসামিরা পার্থের হাত,পা ও পিঠে এবং স্ত্রী সীমা ও শিশুপুত্রকে মারপিট করে স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন নিয়ে যায় । আসামিরা ঘটনাস্থল থেকে চলে গেলে স্থানীয় লোকজন ছুটে এসে তাদের মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে ।

পরবর্তীতে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে । বর্তমানে চিকিৎসক এ প্রতিবেদককে জানিয়েছেন, রোগীদের অবস্থা আশঙ্কাজনক । উল্লেখ্য আসামিরা ইতিপূর্বে মারপিট করে সীমা মল্লিকের গর্ভের ৪ মাসের শিশু সন্তানকে হত্যা করে ।

এব্যাপারে ভূক্তভোগীর পরিবারের পক্ষ থেকে বিচার দাবি করে শিশু হত্যা সহ নারী নির্যাতন দমন আইনে ৩৭/২২ নং মামলা দায়ের করেন । উক্ত মামলায় আসামিরা আটক ও হয় । পরবর্তীতে আসামিরা জামিনে মুক্তি পেয়ে আবারো গত মঙ্গলবার পুনরায় হামলা চালায় ।

এব্যাপারে ভূক্তভোগী পার্থ সারথী রায় এপ্রতিবেদকে বলেন, আসামিরা আমার পরিবারকে বিভিন্ন মাধ্যম দিয়ে হুমকি দিচ্ছে জীবনে শেষ করে দেবে ।

এব্যাপারে ভূক্তভোগী পার্থ সারথীর পরিবারের পক্ষ থেকে নিরাপত্তা নিশ্চিত করতে প্রশাসনের উচ্চপর্যায়ের কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস