রবিবার , ৫ ফেব্রুয়ারি ২০২৩ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. English News
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. কাতার বিশ্বকাপ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলা
  11. চট্টগ্রাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জীবনযাপন
  15. জোকস

বটিয়াঘাটা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষ্যে বর্ধিত সভায় শেখ হারুন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ৫, ২০২৩ ১১:০৬ অপরাহ্ণ
বটিয়াঘাটা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষ্যে বর্ধিত সভায় শেখ হারুন

ইন্দ্রজিৎ টিকাদার, বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধিঃ-

খুলনা জেলা আ’লীগের সভাপতি, সাবেক বিরোধীদলীয় হুইপ ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ হারুনুর রশীদ বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর অসমাপ্ত লালিত স্বপ্ন দেশের প্রতিটি মানুষের ভাগ্যের পরিবর্তন ও বর্হিবিশ্বে দেশকে উন্নত শিখরে পৌঁছে নিতে অহর্নিশি চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সারা বিশ্ব যখন করোনা ও ইউক্রেন যুদ্ধে স্থিমিত ঠিক সেই সময়ে দেশের সকল পরিস্হিতি অনুকুলে রেখে পদ্মা ব্রীজ,মেট্রো রেলবঙ্গবন্ধু ট্যানেল, একশতটি সেতু, একশতটি বড় বড় সড়ক নির্মান করে তিঁনিই যে একমাত্র বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরী তা আর বলার অপেক্ষা রাখেনা।

দেশের মানুষ আজ বুঝে গেছে এ দেশ বঙ্গবন্ধুর উত্তরসূরীদের হাতে ছাড়া কারো কাছে সুরক্ষিত নয়। দেশত্ববোধ ও মানুষের প্রতি নির্জাস আকুন্ঠ ভালোবাসা ও উন্নয়নের একমাত্র স্হান হলো শেখ হাসিনা ও আওয়ামীলীগের সরকার। তাই আ’লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে । সেই প্রত্যাশাকে সামনে রেখে দলকে সুসংগঠিত করতে প্রতিটি উপজেলায় সম্মেলনের দিন-ক্ষন ঠিক করে সম্মেলনের আয়োজন করা হয়েছে । সম্মেলনের মাধ্যমে যোগ্য ও ত্যাগী নেতাদের নির্বাচিত করতে হবে ।

আর ওই সকল ত্যাগী ও যোগ্য নেতাদের বলিষ্ঠ নেতৃত্বে সকলের সহযোগিতায় আগামী নির্বাচনে আওয়ামীকে আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে ।

তিনি গতকাল রবিবার বিকাল ৪ টায় বটিয়াঘাটা উপজেলা আ’লীগের সম্মেলন সফল করার লক্ষ্যে এক বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন । উপজেলা আ’লীগের সভাপতি মো: আশরাফুল আলম খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক দিলীপ হালদার’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শরাফুদ্দিন বিশ্বাস বাচ্চু।

বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি এ,বি,এম সালাম, সহ-সভাপতি এ্যাড. নিমাই চন্দ্র রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আবু তালেব,আইন বিষয়ক সম্পাদক এ্যাড. নবকুমার চক্রবর্তী, প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের রহমান খান জবা, জেলা আ’লীগ নেতা বুলু রায় গাঙ্গুলী, জেলা আ’লীগ নেতা মোঃ জামিল খান জেলা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি মৃন্ময় পাল, মীর মহাম্মদ আলি, যুগ্ম-সাধারণ সম্পাদক পলাশ কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অনুপ গোলদার, উপজেলা আ’লীগ নেতা রাজ কুমার রায়,পল্লব বিশ্বাস রিটু, বিএম মাসুদ রানা, আলহাজ্ব আসলাম তালুকদার, মোঃ মোশারফ হোসেন মুসা, শিব প্রসাদ মন্ডল, দেবপ্রসাদ বিশ্বাস, গোবিন্দ মল্লিক, নারায়ন চন্দ্র সরকার, পংকজ কুমার বিশ্বাস, হাদি-উজ্জামান-হাদী, জাকির হোসেন লিটু, মোঃ ওবায়দুল শেখ, মুশিবুর রহমান, রবীন্দ্রনাথ সরকার, মানষ পাল, তুলসী দাস বিশ্বাস , মোল্লা মিজানুর রহমান বাবু, ইউপি চেয়ারম্যান বিধান রায়, শেখ রাসেল কবির,জিএম মিলন গোলদার, মহিলা ভাইস চেয়ারম্যান চঞ্চলা মন্ডল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন ইমু, অরিন্দম গোলদার, উপজেলা যুবলীগের আহ্বায়ক অনুপম বিশ্বাস,যুগ্ম-আহবায়ক মোঃ ওয়াহিদুজ্জামান, জলমা যুবলীগের সভাপতি বিপ্রদাস টিকাদার, যুগ্ম-আহবায়ক মোঃ তরিকুল ইসলাম, সাবেক সভাপতি প্রকাশ রায়, মোঃ মোস্তাফিজুর রহমান, মিজানুর রহমান মিজান, ইউপি সদস্যা রত্না অধিকারী, তপতী রাণী বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মী।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর