সোমবার , ২০ ফেব্রুয়ারি ২০২৩ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. English News
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. কাতার বিশ্বকাপ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলা
  11. চট্টগ্রাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জীবনযাপন
  15. জোকস

বৃহস্পতিবার জাতীয় দলের প্রস্তুতি ম্যাচ দেখবেন হাথুরুসিংহে

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ২০, ২০২৩ ১২:৩৫ পূর্বাহ্ণ
বৃহস্পতিবার জাতীয় দলের প্রস্তুতি ম্যাচ দেখবেন হাথুরুসিংহে

২০ ফেব্রুয়ারি রাত পৌনে ১১ টায় বাংলাদেশে (সোমবার রাত ১০ টা ৪০ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটে) এসে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের আগে সপ্তাহখানেক মাত্র সময় পাবেন চন্ডিকা হাথুরুসিংহে। তবে কি তিনি ঢাকায় আসার পরদিনই জাতীয় দলের খেলোয়াড়দের নিয়ে মাঠে নেমে পড়বেন?

অতি উৎসাহী কেউ কেউ তেমনই ভাবছেন। তারা হয়ত ভুলেই গেছেন, ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ওইদিন অনুশীলনের প্রশ্নই আসে না। যতদুর জান গেছে, আগামীকাল (২০ ফেব্রুয়ারি) থেকে ব্যক্তিগত পর্যায়ের অনুশীলন শুরু হবে। তবে টিম বাংলাদেশের অনুশীলন কবে শুরু তা নিয়েই আছে ধোঁয়াশা ।

জানা গেছে, ২২ ফেব্রুয়ারি বুধবার থেকে শেরে বাংলায় টিম বাংলাদেশের প্র্যাকটিস শুরু হবে। যদিও সে নিশ্চয়তাও কম। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুও ঠিক জানেন না আসলে অনুশীলন কবে শুরু।

রোববার রাতে জাগো নিউজকে নান্নু জানান, ‘যেহেতু প্র্যাকটিস সেশনটা হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে স্বয়ং পরিচালনা করবেন, তাই তিনি ঢাকায় পা রাখার পরই ঠিক হবে কবে থেকে শুরু হবে অনুশীলন এবং হেড কোচ নিজেই দিন তারিখ চুড়ান্ত করবেন।’

প্র্যাকটিস শুরুর দিন-ক্ষণ জানাতে না পারলেও প্রধান নির্বাচক একটি তথ্য দিয়েছেন। যা শুনে মনে হলো, ২৪ ফেব্রুয়ারির আগে প্র্যাকটিস শুরুর সম্ভাবনা খুব কম।

কারণ, আগামী ২৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার জাতীয় দল একটি প্র্যাকটিস ম্যাচ খেলবে এবং হাথুরুসিংহে সে ম্যাচ দেখবেন। জাতীয় দলের ক্রিকেটারদের কার কী অবস্থা তা খুঁটিয়ে দেখার পরই শিষ্যদের নিয়ে নতুন ইনিংস শুরু করবেন হাতুরুসিংহে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর