রবিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৩ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

লক্ষ্মীপুরে পুলিশ সুপারে কাছে খুনি রাহুলরে ফাঁসি দাবি করেন,নিহত রাসেলের -মা”

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ২৬, ২০২৩ ১১:২০ অপরাহ্ণ
লক্ষ্মীপুরে পুলিশ সুপারে কাছে খুনি রাহুলরে ফাঁসি দাবি করেন,নিহত রাসেলের -মা”

সোহেল হোসেন, লক্ষীপুর প্রতিনিধিঃ
আমার ছেলে রাসলরে যেমনে মারছে, আমি খুনি রাহুলকে ঠিক ওই ভাবেই মারমু। স্যার রাহুলরে ফাঁসি আমার সামনে দিয়েন তাইলে আমার কলিজা ঠান্ডা হইবো।

পুলিশ সুপারকে কাছে পেয়ে এমন আকুতি করেন নিহত-রাসেলের মা” গত ২২ ফ্রেবুয়ারি রায়পুর ৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়নের চর কাচিয়া মিয়ার হাটের পার্শ্ববর্তী রাহুল ঘাটে আধিপত্যবিস্তারকে কেন্দ্র করে ২ গ্রুফের সংঘর্ষে রাসেল (১৪) নামে এক কিশোর নিহত হয়।

আজ শনিবার সকাল ১১টা সময় ঘটনাস্থল পরিদর্শনে করেন লক্ষ্মীপুর পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ এই সময় আবেগ আপ্লুত হয়ে পড়েন রাসেলের পরিবার।

ছেলের শোকে উম্মাদের অনর্গল কথা গুলো বলতে থাকে রাসেলের মা…..অন্যদিকে প্রায় মানসিক ভারসাম্য হারানোর মতো অবস্থা রাসেলের বাবার। একটি কথাই শুধু বলছে আমার রাসেলকে ছুরি মারছে।

এই ঘটনায় ছয় জনের নামে মামলায় ইতিমধ্যেই পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করবেন বলে জানিয়েছেন পুলিশ সুপার।

ওই সময় আরো উপস্থিত ছিলেন, চেয়ারম্যান মিন্টু ফরায়জী. ইউপি সদস্য দিদার মোল্লা ও নজরুল ইসলাম বিশিষ্ট ব্যবসায়ী বাবুল

রায়পুর থানার অতিরিক্ত পুলিশ সুপার শেখ সাদী, রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া, প্রিন্ট এবং ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত