শনিবার , ১১ মার্চ ২০২৩ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. English News
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. কাতার বিশ্বকাপ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলা
  11. চট্টগ্রাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জীবনযাপন
  15. জোকস

রংপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২ আহত ২০

প্রতিবেদক
DB NEWS 71
মার্চ ১১, ২০২৩ ২:৫০ অপরাহ্ণ
রংপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ২ আহত ২০

  1. রংপুর জেলা প্রতিনিধিঃ পাগলাপীর সদরে ময়না পরিবহন নামে একটি বাস খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২০ জন।শ

নিবার (১১ মার্চ) সকাল সাড়ে আটটার দিকে রংপুর-নীলফামারী সড়কের গঞ্জিপুর বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা দুজনই পুরুষ, তাদের মধ্যে একজনের বয়স ৪৫, অন্যজনের ২৫।

প্রত্যক্ষদর্শী ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, সকালে রংপুরের উদ্দেশ্যে নীলফামারীর জলঢাকা থেকে ছেড়ে আসে ময়না পরিবহনের বাসটি। বাহনটির গতি ছিল বেশি।

গঞ্জিপুর বটতলা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি বাসকে জায়গা দিতে গিয়ে এটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহতদের ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

গঙ্গাছড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, যারা নিহত হয়েছেন তাদের নাম-পরিচয় জানা যায়নি। দুর্ঘটনা পরবর্তী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর

আপনার জন্য নির্বাচিত