মঙ্গলবার , ৪ এপ্রিল ২০২৩ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

খুলনা বিভাগের মোরেলগঞ্জের লক্ষীখালী ধামের বারনীতে হাজার হাজার পূর্ণার্থীর সমাগম

প্রতিবেদক
নিউজ ডেস্ক
এপ্রিল ৪, ২০২৩ ৪:৩৪ পূর্বাহ্ণ
খুলনা বিভাগের মোরেলগঞ্জের লক্ষীখালী ধামের বারনীতে হাজার হাজার পূর্ণার্থীর সমাগম

ইন্দ্রজিৎ টিকাদার, বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি ঃ

খুলনা বিভাগের বাগেরহাট জেলার মোরেলগঞ্জ উপজেলার লক্ষীখালী এলাকায় শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুর’র ২১২ তম জন্মজয়ন্তী উপলক্ষ্যে শ্রীশ্রী গুরুচাঁদ ঠাকুর’র নির্দেশে শ্রীশ্রী গোপালচাঁদ সাধু ঠাকুর কর্তৃক প্রতিষ্ঠিত ১০১ তম বারুণী স্নান ও মতুয়া মেলা -২০২৩ উদযাপন উপলক্ষ্যে শ্রী শ্রী গোপালচাঁদ সাধু ঠাকুর স্মৃতি চারণ আলোচনা সভা গতকাল রবিবার বাংলাদেশ মতুয়া মহাসঙ্ঘের কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও লক্ষীখালী ধামের বর্তমান উত্তরসূরী গদিধীপতি শ্রী সাগর সাধু ঠাকুরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারতীয় সহকারী হাই কমিশনার ইন্দরজিৎ সাগর । বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মতুয়া মহাসঙ্ঘের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলা পরিষদের চেয়ারম্যান শ্রী সুব্রত ঠাকুর । অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মতুয়া মহাসঙ্ঘের খুলনা জেলা কমিটির সাধারণ সম্পাদক অনুপম টিকাদার, বটিয়াঘাটা রানার্স গ্ৰুপের সভাপতি প্রদীপ হীরা, বাংলাদেশ মতুয়া মহাসঙ্ঘের কেন্দ্রীয় যুব নেতা সবুজ মিস্ত্রী, মীরা হালদার,সন্ন্যাসী মন্ডল প্রমূখ ।

উক্ত বারনী স্নান ও মেলায় খুলনা জেলার সকল উপজেলা সহ বিভিন্ন জেলা থেকে হাজার হাজার মতুয়া ভক্তরা তাদের পাপ মোচনের লক্ষ্যে পূর্ণতিথিত স্নান ও মেলায় অংশগ্রহণ করেন ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস