বৃহস্পতিবার , ২৭ এপ্রিল ২০২৩ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

ইবি ছাত্রলীগের জীবন বৃত্তান্ত আহ্বান ও কর্মী সভা

প্রতিবেদক
নিউজ ডেস্ক
এপ্রিল ২৭, ২০২৩ ৪:০১ অপরাহ্ণ
ইবি ছাত্রলীগের জীবন বৃত্তান্ত আহ্বান ও কর্মী সভা

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে আগ্রহী পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত (সিভি) আহ্বান করা হয়েছে। মঙ্গলবার (২৫ এপ্রিল) শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তি সূত্রে, সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নিমিত্তে আগ্রহী পদ-প্রত্যাশীদের আগামী ২ মে সকাল ১০টায় ক্যাম্পাসের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে শাখা ছাত্রলীগের সভাপতি/ সাধারণ সম্পাদক বরাবর জীবন বৃত্তান্ত জমা দেয়ার আহ্বান জানানো যাচ্ছে।

অনুপ্রবেশ ঠেকাতে জীবনবৃত্তান্তের সঙ্গে সকল শিক্ষা সনদের ফটোকপি, অধ্যয়ণরত বিভাগের বিভাগীয় প্রধান কর্তৃক প্রত্যয়নপত্রের কপি এবং স্ব-স্ব জেলা/উপজেলা/ মহানগর/ পৌরসভা/ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/ সাধারণ সম্পাদক কর্তৃক প্রত্যয়নপত্রের কপি (মোবাইল নম্বরসহ) অবশ্যই যুক্ত করতে হবে।

এছাড়া, ক্রীড়া, সামাজিক-সাংস্কৃতিক বা অন্য কোনো দক্ষতামূলক কর্মকাণ্ডের সনদ/স্বীকৃতির কপি এবং পাসপোর্ট আকারের ৪ কপি ছবি জমা দিতে বলা হয়েছে। পৃথক ৪ সেট জীবনবৃত্তান্ত ‘এ ৪’ সাইজের পৃথক খামে জমা দিতে হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, দীর্ঘদিন বিশ্ববিদ্যালয়ে পূর্ণাঙ্গ কমিটি হয়নি। এজন্য আমরা ২তারিখে কর্মী সভা এবং জীবনবৃত্তান্ত সংগ্রহ করবো। সামনে নতুন নেতৃত্বের বিকাশ ঘটবে। যারা আওয়ামী মতাদর্শের ও আওয়ামী পরিবারের সন্তান এবং যারা মেধাবী ছাত্র আমরা তাদের মধ্য থেকেই নতুন নেতৃত্ব বাছাই করে নিয়ে আসবো।

তিনি বলেন, আমরা সিভি জমা নিয়ে যাচাই-বাছাই করে খসড়া কমিটি কেন্দ্রে অনুমোদনের জন্য সুপারিশ করবো। সামনে সমন্বিত হল সম্মেলন এবং ফ্যাকাল্টি সম্মেলন করে একটা উৎসবমুখর পরিবেশে আমরা নতুন নেতৃত্ব নিয়ে আসবো।

উল্লেখ্য, ২০২২ সালের ৩১ জুলাই ছাত্রলীগের তৎকালীন কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টচার্য ২৪ সদস্যের ইবি শাখা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত