মঙ্গলবার , ১৬ মে ২০২৩ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. English News
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. কাতার বিশ্বকাপ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলা
  11. চট্টগ্রাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জীবনযাপন
  15. জোকস

বটিয়াঘাটার গাওঘরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় বিনাপ্রতিদন্ধীতায় সভাপতি নির্বাচিত হয়েছেন মুন্নাফ বিশ্বাস

প্রতিবেদক
নিউজ ডেস্ক
মে ১৬, ২০২৩ ১:০৪ পূর্বাহ্ণ
বটিয়াঘাটার গাওঘরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় বিনাপ্রতিদন্ধীতায় সভাপতি নির্বাচিত হয়েছেন মুন্নাফ বিশ্বাস

ইন্দ্রজিৎ টিকাদার, বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি:

বটিয়াঘাটা উপজেলার ঐতিহ্যবাহী গাওঘরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়’র ম্যানেজিং কমিটির সভাপতি বিনাপ্রতিদন্ধীতায় নির্বাচিত হয়েছেন সুরখালী ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি ও গাওঘরা বাজার কমিটির সভাপতি মোঃ মুন্নাফ বিশ্বাস । উল্লেখ্য গত ১৩ মে মোট ১৮ জন প্রার্থী সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করেন ।

এদের মধ্যে ৫ প্রার্থী সদস্য পদের জন্য নির্বাচিত হন । তারই ধারাবাহিকতায় গতকাল সোমবার বেলা ১২ টায় স্থানীয় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত রিটার্নিং অফিসার ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবু বক্কর মোল্লার দায়িত্বে উক্ত সভাপতি পদে নির্বাচন অনুষ্ঠিত হয় ।

নির্বাচনে মুন্নাফ বিশ্বাস বিনাপ্রতিদন্ধীতায় নির্বাচিত হন । নির্বাচিত অন্যান্য সদস্য যথাক্রমে মোঃ মোঃ নজরুল ইসলাম শেখ, মোঃ আক্কাস আলী গাজী, মোঃ জিয়াউল রহমান শেখ ও খাদিজা বেগম‌ এবং শিক্ষক প্রতিনিধি যথাক্রমে মুত্যুঞ্জয় মন্ডল, রুনু গোলদার, হআসমতআরআ মুনিয়া ও প্রধান শিক্ষক ও সম্পাদক মোঃ সাহেব আলী শেখ ।

পরবর্তীতে বেলা ২ টায় স্থানীয় উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফুল আলম খান’র নিজেস্ব কার্যালয়ে নব-নির্বাচিত সভাপতি মুন্নাফ বিশ্বাস ও কমিটির অন্যান্য নির্বাচিত সদস্যদের সাথে নিয়ে উপজেলা চেয়ারম্যান’র সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন ।

এসময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সদস্য বুলু রায় গাঙ্গুলী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য দিলীপ হালদার, উপজেলা আ’লীগ নেতা বিএম মাসুদ রানা, সুরখালী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রবীন্দ্রনাথ সরকার, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মহিদুল ইসলাম শাহীন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান প্রমূখ ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর