সোমবার , ২ অক্টোবর ২০২৩ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. English News
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. কাতার বিশ্বকাপ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলা
  11. চট্টগ্রাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জীবনযাপন
  15. জোকস

সুন্দরগঞ্জে ধর্ষণ চেষ্টা ধামাচাপা দিতে হত্যার হুমকি 

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২, ২০২৩ ৭:০১ অপরাহ্ণ
সুন্দরগঞ্জে ধর্ষণ চেষ্টা ধামাচাপা দিতে হত্যার হুমকি 

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে রিক্সা শ্রমিকের স্ত্রীকে মুখ চেপে ধরে  জোরপূর্বক ধর্ষণ চেষ্টা করে। এঘটনা ধামাচাপা দিতে হত্যার হুমকি দিয়েছে ভুক্তভোগী নারীকে।
জানা যায়, উপজেলার দহবন্দ ইউনিয়নের উত্তর ধুমাইটারী এলাকায় এ ঘটনা ঘটে।
সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা যায়, শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে বাসা ফাঁকা পেয়ে রন্জু মিয়া (৫৫) নামে ভুক্তভোগী নারীকে জোর করে ধর্ষণের চেষ্টা করে। রঞ্জু মিয়া একই গ্রামের তসির মাস্টারের ছেলে।
ভুক্তভুগী নারী জানায়, শুক্রবার দুপুরে আমাদের নিকট আত্মীয় মারা গেলে  বাড়ির লোকজন সবাই সেখানে চলে যায়। রঞ্জু মিয়া গ্রাম সম্পর্কে আমার দাদা শশুর হয়। তিনি পান খেয়ে চুন নেয়ার উদ্দেশ্যে আমাদের বাড়িতে আসে। এসময় বাড়ি ফাঁকা পেয়ে আমাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় আমার গায়ে বিভিন্ন স্থানে আঘাত করেও ব্যর্থ হলে, আমাকে মারার উদ্দেশ্যে নাক-মুখ চেপে ধরে। এ সময় আমি তার পেটে লাথি মেরে উঠে দাঁড়ায় এবং আমার পোশাক পরি। পরে তিনি আমাকে হুমকি দেয় এ ঘটনা প্রকাশ করলে গলায় ওড়না পেচিয়ে মেরে ঝুলিয়ে রাখবে এবং আমার শ্বশুর বাড়ির লোকজনকে ফাঁসাবে। রঞ্জু মিয়া এলাকায় প্রভাবশালী হওয়ায় আমাদের চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার হুমকি দেয়। সব সময় তার লোকজন বাড়ির আশেপাশে ও রাস্তায় দাঁড়িয়ে থাকে, যার কারণে ভয়ে থানায় অভিযোগ করতে যেতে পারিনা। আমি এর সুষ্ঠু বিচার চাই।
ভুক্তভোগী নারীর শাশুড়ি জানান, আমার বাড়ির পাশে এক ব্যক্তি মারা যাওয়ায় সেখানে দেখতে গিয়েছিলাম। সেখান থেকে এসে দেখি আমার ছেলের বউয়ের মুখ ফোলা ও কান্না করছে। আমি জিজ্ঞেস করলে, সে জানায় বাসা ফাঁকা পেয়ে রঞ্জু মিয়া জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে ও ব্যর্থ হয়ে বিভিন্নভাবে শারীরিক নির্যাতন করে। রঞ্জু মিয়া প্রভাবশালী হওয়ায় আমরা বাসা থেকে বের হতে পারছি না।
সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিলন চ্যাটার্জী বলেন, এ বিষয়ে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর

আপনার জন্য নির্বাচিত