বৃহস্পতিবার , ১২ অক্টোবর ২০২৩ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. ! Без рубрики
  2. English News
  3. অর্থনীতি
  4. আইন-আদালত
  5. আন্তর্জাতিক
  6. কাতার বিশ্বকাপ
  7. কৃষি ও প্রকৃতি
  8. ক্যাম্পাস
  9. খুলনা
  10. খেলা
  11. চট্টগ্রাম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জীবনযাপন
  15. জোকস

দিঘলিয়ার ইউনিয়নের অনিয়ম দুর্নীতি রোধে শক্তিশালী গণআন্দোলনের আহবান

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ১২, ২০২৩ ২:২০ পূর্বাহ্ণ
দিঘলিয়ার ইউনিয়নের অনিয়ম দুর্নীতি রোধে শক্তিশালী গণআন্দোলনের আহবান

বিশেষ প্রতিনিধি:

নড়াইল জেলার বৃহত্তম বড় ইউনিয়ন ০৮নং দিঘলিয়া ইউনিয়ন পরিষদ। প্রায় ৪০ হাজার নাগরিকের মধ্যে প্রায় ১৫ হাজার মানুষ গরিব দিনমজুর ও দারিদ্র্য জনগোষ্ঠী। দিঘলিয়া ইউনিয়নের অনিয়ম আর দুর্নীতি দিনদিন বেড়েই চলেছে। দিঘলিয়া ইউনিয়নবাসীর উদ্দেশ্য বলতে চাই দিঘলিয়ার অনিয়ম ও দুর্নীতি বিরোধী গণআন্দোলন গড়তে সবাইকে ঐক্য বদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন, সাংবাদিক ও সমাজসেবক: রহমত -ই- খোদা।

নড়াইল জেলাধীন ০৮নং দিঘলিয়া ইউনিয়ন পরিষদের অনিয়ম স্বজনপ্রীতি আর দুর্নীতি দিনদিন বেড়েই চলেছে। একই সঙ্গে সরকারি প্রকল্প বাস্তবায়নে অনিয়ম ও সীমাহীন দুর্নীতি হচ্ছে।

গত সোমবার ০৯ অক্টোবর ২০২৩ বিভিন্ন অনিয়ম আর দুর্নীতির তথ্য পেয়ে, ০৮নং দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ বোরহান উদ্দিনের কাছে তথ্য সংগ্রহ করতে গেলে, তিনি তথ্য দিতে অনীহা প্রকাশ করেন। একই সঙ্গে তিনি উপজেলা ও জেলা কর্মকর্তাদের অনুমতি ছাড়া তথ্য দেবেন না বলে জানান।

সাংবাদিকরা দেশের জনগণ এবং রাষ্ট্রের প্রতিনিধি হিসেবে কাজ করে। দেশ ও জাতির কল্যাণে কাজ করে, দেশের সরকারি সাংবিধানিক ও জনস্বার্থে কলমের মাধ্যমে সত্য তুলে ধরে অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করে। সাংবাদিকরা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ ও নির্যাতিত মানুষের কন্ঠ।

সুখি সমৃদ্ধ ডিজিটাল ০৮নং দিঘলিয়া ইউনিয়ন গড়তে সবাইকে দুর্নীতির বিরুদ্ধে ঐক্য বদ্ধ গণআন্দোলন গড়ে তুলতে হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর