শনিবার , ৫ নভেম্বর ২০২২ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

সুনামগঞ্জে বাংলাদেশ প্রেসক্লাবের জেলা অফিস উদ্বোধন ও আহবায়ক কমিটির সভা অনুষ্টিত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
নভেম্বর ৫, ২০২২ ৫:৩০ অপরাহ্ণ
সুনামগঞ্জে বাংলাদেশ প্রেসক্লাবের জেলা অফিস উদ্বোধন ও আহবায়ক কমিটির সভা অনুষ্টিত

স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ প্রেস ক্লাব সুনামগঞ্জ জেলা শাখার অফিস উদ্বোধন ও আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সরকার অনুমোদিত সাংবাদিক সংগঠন বাংলাদেশ প্রেস ক্লাব (গভঃ রেজিঃ নং ৯৮৭৩৬/১২) প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খানের নির্দেশে দেশব্যাপী বিভাগ, জেলা ও উপজেলায় সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে এই ধারাবাহীকতায় গত ১৬ অক্টোবর ২০২২ ইং তারিখে সুনামগঞ্জ জেলা শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়।

তারি ধারাবাহিকতায় বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে ( ৫ নভেম্ববর) শনিবার সুনামগঞ্জ জেলা অফিস উদ্বোধন ও আহবায়ক কমিটির সভা অনুষ্টিত হয়। বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা শাখার প্রধান আহবায়ক মাহফুজুর রহমান সজিবের সভাপতিত্বে ও সদস্য সচিব মোশাররফ হোসেন লিটনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন,  বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা শাখার যুগ্ম আহবায়ক এম তাজুল ইসলাম তারেক,মোঃ আব্দুস শহিদ,শফিউল আলম,সদস্য এমএইচ খালেদ মিয়া, রুয়েব আহমদ, বিপ্লব দেবনাথ, তাজিদুল ইসলাম, সাজ্জাদা তালুকদার, রনি মিয়া, সেলিম আহমদ, রুকন উদ্দিন, ইমরুল হক প্রমুখ।

সভার পুর্বে সুনামগঞ্জস্থ বিহারী পয়েন্টে বাংলাদেশ প্রেসক্লাব সুনামগঞ্জ জেলা শাখার অফিস উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে আহবায়ক কমিটির সভায় সংগঠনকে শক্তিশালি করা ও পুর্নাঙ্গ কমিটি গঠন শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে নিয়ে সম্মেলন অনুষ্টানের লক্ষে আলোচনা করা হয়। পাশাপাশি বাংলাদেশ প্রেসক্লাব সুনামঞ্জ জেলা শাখার আহবায়ক কমিটি গঠন করায় কেন্দ্রীয় কমটির প্রতিষ্টাতা সভাপতি ফরিদ খানকে ধন্যবাদ জানিয়ে সাংবাদিক মহলের সার্বিক সহযোগিতা কামনা করেন নেতৃবৃন্দ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর