শুক্রবার , ২৯ সেপ্টেম্বর ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

ঠাকুরগাঁওয়ে SME ফাউন্ডেশনের আয়োজনে ফেব্রিক কাটিং ও সেলাই প্রশিক্ষার্থীদের সার্টিফিকেট বিতরণ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২৯, ২০২৩ ১:৩৪ পূর্বাহ্ণ
ঠাকুরগাঁওয়ে SME ফাউন্ডেশনের আয়োজনে ফেব্রিক কাটিং ও সেলাই প্রশিক্ষার্থীদের সার্টিফিকেট বিতরণ

জাহিরুল ইসলাম রনি, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ে কারুপন্য উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সহযোগিতায় SME ফাউন্ডেশন এর আয়োজনে ফেব্রিক কাটিং ও সেলাই কৌশল নিতে আসা ৩০ জন প্রশিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হয়।

প্রশিক্ষনে ক্ষুদ্র নৃ- গোষ্ঠীদের এগিয়ে নিতে ২০ জনই ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর প্রশিক্ষণার্থী বাকী ১০ জন নারী উদ্যক্তা ফোরাম এর সদস্য। মোট ৩০ জন প্রশিক্ষণার্থী এই ৫ দিন ব্যাপী প্রশিক্ষণে প্রশিক্ষণ নিয়েছে।

গত বৃহস্পতিবার সকাল ১১টায় (২৮ শে সেপ্টেম্বর)ঠাকুরগাঁও সদর উপজেলার শহীদ মোহাম্মদ আলী সড়ক দেব টাওয়ারের করুপণ্য উন্নয়ন সংস্থার নিজস্ব কার্যালয়ে এ সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠান’টি অনুষ্ঠিত হয়েছে।

add-02-02

অনুষ্ঠানে কারুপণ্য উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক চন্দনা ঘোষ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট(ADM) রামকৃষ্ণ বর্মন।অতিরিক্ত পুলিশ সুপার মোছাঃ লিজা বেগম।ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়েক সম্পাদক,মোঃ নজরুল ইসলাম স্বপন।

আরো উপস্থিত ছিলেন, সমাজ সেবক, ঠাকুরগাঁও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, শাহ্ নাজমুল হুদা এ্যাপোলো। ক্ষুদ্র ও মাঝারী শিল্প ফাউন্ডেশন এর সহকারী ব্যবস্থাপক মোঃ আরিফুর ইসলাম সহ অন্যন’রা।

সেই সাথে উক্ত অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র শুভ জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত করা হয়।

সর্বশেষ - রংপুর