শনিবার , ৮ এপ্রিল ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. কাতার বিশ্বকাপ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. চাকরি
  11. জাতীয়
  12. জীবনযাপন
  13. জোকস
  14. ঢাকা
  15. তথ্যপ্রযুক্তি

খুলনার দাকোপে শিশুকণ্যা ধর্ষনের চেষ্টার আসামী দেলোয়ার গাজীকে আটক করেছে র‍্যাব -৬

প্রতিবেদক
নিউজ ডেস্ক
এপ্রিল ৮, ২০২৩ ১২:৪০ পূর্বাহ্ণ
খুলনার দাকোপে শিশুকণ্যা ধর্ষনের চেষ্টার আসামী দেলোয়ার গাজীকে আটক করেছে র‍্যাব -৬

স্বপন কুমার রায়, খুলনা ব্যুরো প্রধান:
খুলনার দাকোপ এলাকার ১০ বছরের শিশুকণ্যা তার মায়ের সাথে নানা বাড়ীতে বেড়াতে যায়। গত ৫ এপ্রিল বুধবার সকালে ভিকটিম তার নানার বাড়ীতে ঘুমন্ত অবস্হায় থাকে। বাড়ীতে কেউ না থাকায় আসামী দেলোয়ার গাজী উক্ত ঘরে ঢুকে ভিকটিমক কে ঘুম থেকে জাগিয়ে কাপড়-চোপড় মেহেদী ও জুতা কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে ভিকটিমকে জোর পুর্বক তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করার চেষ্টা করে।

ভিকটিম চিৎকার করলে আসামী দেলোয়ার গাজী দ্রুত পালিয়ে যায়।ভিকটিমের মা ভিকটিমের নিকট সকল বিষয় জানার পর নিজে বাদী হয়ে দাকোপ থানায় একটি ধর্ষন চেষ্টা মামলা দায়ের করেন।

ঘটনার বিষয় র‍্যাব জানতে পেরে আসামীকে গ্রেফতারের লক্ষ্যে গয়েন্দা তৎপরতা শুরু করে, এবং এবং অভিযান অব্যাহত রাখে।র‍্যাব -৬ এর একটি (স্পেশাল কোম্পানি)অভিজানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানতে পারে যে, শিশুকণ্যা ধর্ষণ চেষ্টা মামলার আসামী দেলোয়ার গাজী লবনচরা থানা এলাকায় অবস্হান করছে।

তথ্যের ভিত্তিতে ৭ এপ্রিল শুক্রবার মধ্যরাতে কেএমপি খুলনার লবনচরা থানার সাচিবুনিয়া বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃদেলোয়র গাজী (৪৫) দাকোপ খুলনা কেহবেন গেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে জড়িত মর্মে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে খুলনা জেলার দাকোপ থানায় হস্তান্তর করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - ক্যাম্পাস