শুক্রবার , ১৪ জুলাই ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

ইবির বুনন’র নবীন বরণ অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জুলাই ১৪, ২০২৩ ১:১৮ পূর্বাহ্ণ
ইবির বুনন’র নবীন বরণ অনুষ্ঠিত

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) সেচ্ছাসেবী সংগঠন বুনন’র নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ জুলাই) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) ১১৬ নম্বর কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

এসময় সংগঠনটির সভাপতি সৈয়দা শাখিয়া সুলতানা, সাধারণ সম্পাদক সফিকুল আযম ভূঁইয়া আকাশ, সহ- সভাপতি বাসু দেব মন্ডল, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার শাওন ও দপ্তর সম্পাদক নাহিদুর রহমানসহ সংগঠনটির প্রায় শতাধিক নবীন ও প্রবীণ সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নবীন সদস্যদেরকে মিষ্টিমুখ করানোর মধ্য দিয়ে বরণ করে নেয় সংগঠনটি। এসময় সংগঠনটির কার্যনির্বাহী সদস্যরা নবীন সদস্যদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন সংগঠনটির কোষাধ্যক্ষ ফয়সাল মাহমুদ নয়ন ও আলপনা বিষয়ক সম্পাদক সাদিয়া মাহমুদ মীম।

সংগঠনটির সাধারণ সম্পাদক সফিকুল আযম ভূঁইয়া আকাশ বলেন, আমরা পড়ালেখার পাশাপাশি যদি কয়েকজন অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি তাহলে মনের মধ্যে আনন্দ অনুভূত হয়। বুনন প্রতিষ্ঠালগ্ন থেকে সেই কাজটি করে যাচ্ছে। আমরা আলপনা, ইভেন্ট ম্যানেজমেন্টসহ বিভিন্ন কাজ করে যে টাকা আয় করি তা দিয়ে আনরা মানুষর পাশে দাঁড়ানোর চেষ্টা করি।

সর্বশেষ - রংপুর