সোমবার , ১৭ অক্টোবর ২০২২ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

খুলনা জেলা পরিষদ নির্বাচনে শেখ হারুন পুনরায় চেয়ারম্যান নির্বাচিত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ১৭, ২০২২ ২:১২ অপরাহ্ণ
খুলনা জেলা পরিষদ নির্বাচনে শেখ হারুন পুনরায় চেয়ারম্যান নির্বাচিত

স্বপন কুমার রায়, খুলনা ব্যুরো প্রধান: খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে শেখ হারুনুর রশিদ পুনরায় নির্বাচিত হয়েছেন। তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছিলেন। শেখ হারুনুর রশীদ মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৫৩৬ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম এম মোর্ত্তজা রশিদী দারা পেয়েছেন ৪০৩ ভোট।শেখ হারুন বলেন ২০১৭ সালে জেলাপরিষদের প্রথম নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্হা রেখে চেয়ারম্যান পদে দলীয় মনোনয় দেন।ওই নির্বাচনে দেশের ভিতর রেকর্ড সংখ্যক ভোট পেয়ে আমি চেয়ারম্যান নির্বাচিত হই।এবার ও শেখ হাসিনা আমাকে দলীয় প্রার্থী হিসাবে মনোনয়ন দেন এজন্য আমি জেলা আওয়ামীলীগের পক্ষথেকে আন্তরিক কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশ করছি।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে জেলা পরিষদের অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করে যেতে চাই। এদিকে জেলা পরিষদ নির্বাচনে সদস্যপদে ১ নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন টিউবয়েল প্রতীক নিয়ে ৬০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন সাবেক চেয়ারম্যান সরোজিত কুমার রায়, সংরক্ষিত মহিলা আসন ১,২,ও ৩ ওয়ার্ডে নাহার আক্তার ফুটবল প্রতীক ১১৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। প্রথম ইবিএম ইল্রেকট্রনিক প্রদ্ধতিতে ভোট দিতে পেরে খুব ভালো লেগেছে বলে মন্তব্য করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুনসুর আলী খান।এদিকে উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাস বলেন শান্তিপুর্ণ পরিবেশে একটি সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে পেরে সকলের কাছে কৃতজ্ঞ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার, মিন্টু বিশ্বাস এর সাথে নির্বাচন কেন্দ্র চালনা সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয় ভোটকেন্দ্র পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার সি সার্কেল রাশেদ হাসান, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, র্যাব-৬ এর এএসপি ও, দাকোপ থানা পুলিশের অফিসার ইনচার্জ উজ্জ্বল কুমার দত্ত সহ সকল প্রশাসনের কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর

আপনার জন্য নির্বাচিত