রবিবার , ৩১ মার্চ ২০২৪ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

গণ সংযোগে ব্যস্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী শেখ যুবরাজ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
মার্চ ৩১, ২০২৪ ১০:০০ অপরাহ্ণ
গণ সংযোগে ব্যস্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী শেখ যুবরাজ

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান:
খুলনার দাকোপের উপজেলা নির্বাচনে আলহাজ্ব শেখ যুবরাজ উপজেলার সর্বত্র মাঠ চষে বেড়াচ্ছেন প্রতিটি পাড়া -মহল্লায় উঠান বৈঠক, আলোচনা সভা পরিচয় সভা,নির্বাচনী প্রচারণায় ব্যস্ত শেখ যুবরাজ।

প্রতিটি এলাকায় প্রার্থীদের সঙ্গে ভোটার নেতাকর্মী সাধারণ মানুষও প্রচারণায় অংশ নিচ্ছে।উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতিও লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্বশেখ শেখযুবরাজ। এ সময় তিনি বর্তমান সরকারে উন্নয়ন কর্মকাণ্ড, উপজেলা পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরছেন। এ ধরনের গণসংযোগের ফলে প্রতিটি এলাকায় উৎসব আমেজ বিরাজ করছে।

উপজেলা আওয়ামী লীগ সহ- সভাপতি শেখ যুবরাজ তার নিজস্ব নানা কৌশলে গণসংযোগ করে যাচ্ছেন। তিনি উপজেলার কামারখোলা ও কৈলাশ গজ্ঞ ইউনিয়নের দোলখোলা প্রাঙ্গন ও প্রতিটি গ্রাম পাড়া মহল্লায় নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছন
এসময় তার সাথে উপস্হিত ছিলেন তার ভাই টুঙ্গিপাড়া পৌরসভা মেয়র শেখ তোফাজ্জেল হক টুটুল, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও কৈলাশজ্ঞ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিহির কান্তি মন্ডল,উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার প্রকাশনা সম্পাদক ও বাজুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানস কুমার রায়,সাবেক চেয়ারম্যান সঞ্জয় মোড়ল,সাবেক চেয়ারম্যান সমারেশ রায়,,কামাখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিমাংশু রায়,ইউ, পি সদস্য স্বপন মন্ডল।

লাউডোব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান নিহার মন্ডল,যুবলীগনেতা তন্ময় রায়,,রাসেল রনী, গাজী সাহবউদ্দিন, চেয়ারম্যান সাব্বির আহমেদ, নিহার মন্ডল, বাসুদেব রায়, মির আব্দুল হক, রসুল গাজী, নিতাই জোয়ার্দার, , মোস্তফা মোল্লা, আয়ুব আলী সানা, পুলক মন্ডল, পবন মাঝি, আলী সানা, খোকন সানা, হরিপদ হালদার, মো: সেলিম, শেখর মন্ডল সহ আরো অনেকে।উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী শেখ যুবারাজ বলেন,, উপজেলা পরিষদ হচ্ছে জনগনের উন্নয়নের কেন্দ্রবিন্দু। ফলে বর্তমান সরকারে উন্নয়নের সব কার্যক্রম উপজেলা ভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ আর্দশ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই।

সর্বশেষ - রংপুর