বৃহস্পতিবার , ২০ অক্টোবর ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

ধান ক্ষেত থেকে অটো চালকের মরদেহ উদ্ধার

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২০, ২০২২ ৪:৩৮ অপরাহ্ণ
ধান ক্ষেত থেকে অটো চালকের মরদেহ উদ্ধার

মিজানুর রহমান, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জে ধান ক্ষেত থেকে খলিলুর রহমান (৪৭) নামে এক ব্যাটারি চালিত অটোরিকশা (মিশুক) চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার রামজীবন ইউনিয়নের বেকাটারি সরকারি প্রাথমিক বিদ্যালয় রাস্তা সংলগ্ন ধান ক্ষেত থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। খলিলুর রহমান শান্তিরাম ইউনিয়নের পশ্চিম পরাণ গ্রামের মৃত এনাতুউল্ল্যার ছেলে।

স্থানীয়রা জানায়, খলিলুর রহমান প্রতিদিনের ন্যায় বুধবার সন্ধ্যায় ব্যাটারি চালিত মিশুক নিয়ে বাড়ি থেকে বের হয়ে গিয়ে রাতে ফিরে আসেননি। বাড়িতে ফিরে না আসায় তার ব্যবহৃত মোবাইল ফোনে পরিবারের লোকজন একাধিকবার ফোন দিয়ে বন্ধ পায়। পরে বৃহস্পতিার সকালে রামজীবন ইউনিয়নের বেকাটারি সরকারি প্রাথমিক বিদ্যালয় রাস্তা সংলগ্ন ধান ক্ষেত থেকে খলিলুর রহমানকে পরে থাকা অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠিয়েছে। তবে অটো(মিশুক) এখনো পাওয়া যায়নি।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ধান ক্ষেত থেকে খলিলুর রহমান নামে এক অটো চালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।’

 

সর্বশেষ - রংপুর

আপনার জন্য নির্বাচিত