বুধবার , ২৫ জানুয়ারি ২০২৩ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

ধারাবাহিক মানব সেবায় – “ইউরোপিয়ান বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশন”

প্রতিবেদক
নিউজ ডেস্ক
জানুয়ারি ২৫, ২০২৩ ১১:১৬ অপরাহ্ণ
ধারাবাহিক মানব সেবায় – “ইউরোপিয়ান বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশন”

স্বপন কুমার রায়, খুলনা ব্যুরো প্রধান:
মানব সবাই বড় ধর্ম- এই বিশ্বাস কে বুকে ধারণ ও লালন করে মানবিক কাজে নিজেদেরকে নিয়োজিত করেছেন “ইউরোপিয়ান বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশন” নামক প্রবাসী এ সংগঠনটি।

মানবিক এ সংগঠনের সেক্রেটারি, দাকোপ- খুলনার কৃতি সন্তান মার্ক রায় অগ্রভাগের থেকে, প্রেসিডেন্ট যোসেফ কস্তা কে সাথে নিয়ে এ কার্যক্রম গুলো পরিচালনা করছে। প্রবাস থেকে দেশে এসে যখন সবাই নিজেদের নিয়ে ব্যস্ত থাকে, ঠিক তখনই এই সংগঠনের কর্মকর্তারা সমস্যা গ্রস্হ মানুষকে নিয়ে ভাবছে। তারা মানবিক কাজের জন্য ছুটে যাচ্ছে বিভিন্ন জেলাতে।

এই ধারাবাহিক কাজের অংশ হিসেবে ঢাকাস্থ শাহজাদপুর এজি চার্চ ক্যাম্পাসে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করে। পাঃ এডুইন হালদারের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন “ইউরোপিয়ান বাংলাদেশ খ্রিস্টান এসোসিয়েশন”-এর সেক্রেটারি- মার্ক রায়।

কম্বল বিতরণের পূর্বে প্রধান অতিথি তার বক্তব্যে উল্লেখ করেন, আমরা সৃষ্টিকর্তার ভালোবাসাই উদ্বুদ্ধ হয়েই মানব সেবায় নিজেদেরকে নিয়োজিত করেছি।

তিনি সকলের কাছে প্রার্থনা ও দোয়া চান যেন সুস্থ মতো বেঁচে থেকে মানব সেবা সম্পৃক্ত থাকতে পারেন। সংগঠনের সকল মানবিক মানুষগুলোকে ধন্যবাদ কৃতজ্ঞতা জানান। এবং মানবিক কাজে সবাইকে সাধ্যমত এগিয়ে আসা জানান।

সর্বশেষ - রংপুর

আপনার জন্য নির্বাচিত