মঙ্গলবার , ৪ এপ্রিল ২০২৩ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

প্রথম আলো সাংবাদিক শামসুজ্জামানের জামিন

প্রতিবেদক
নিউজ ডেস্ক
এপ্রিল ৪, ২০২৩ ৪:৩৭ পূর্বাহ্ণ
প্রথম আলো সাংবাদিক শামসুজ্জামানের জামিন

স্বপন কুমার রায়:

রাজধানীর রমনা মডেল থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় প্রথম আলোর সাংবাদিক শামসুজ্জামানের জামিন মঞ্জুর করেছেন আদালত। ৩ এপ্রিল সোমবার ঢাকার অতিরিক্ত চিফমেট্রো পলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নুরের আদালতে তার আইনজীবী জামিনের আবেদন করেন।

অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক কুড়ি হাজার টাকা মুচলেকায় পুলিশ প্রতিবেদন দাখিল পযন্ত তার জামিন মঞ্জুর করেন।এর আগে এ মামলার প্রধান আসামী মতিউর রহমান গতকাল আগাম জামিন পাওয়ায় আজ সোমবার ২ নং আসামির পক্ষে এ জামিনের আবেদন করা হয় বলে জানিয়েছেন প্রথম আলোর আইনজীবী প্রশান্ত কর্মকার। ২ এপ্রিল বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোঃআমিনুল ইসলামের হাই কোর্ট এজলাসে প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানকে ৬ সপ্তাহের আগাম জামিন দেন।

শামসুজ্জামানের আইনজীবী প্রশান্ত কুমার কর্মকার জামিন শুনানিতে বলেন, সাভারে জাতীয় স্মৃতিসৌধ এলাকায় ফুল বিক্রেতা এমন ১২/১৩ জনের বক্তব্য আর একজন দিনমজুরের বক্তব্য নিয়ে সংবাদ প্রকাশিত হয়।এ মামলায় অভিযোগ কনোভাবেই সত্য না।হয়রানির উদ্দেশ্যে এ মামলাটি করা হয়েছে।মামলা না করে প্রেস কাউন্সিলে অভিযোগ দেওয়া যেতে পারতো।

সর্বশেষ - রংপুর