বৃহস্পতিবার , ২ ফেব্রুয়ারি ২০২৩ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

বটিয়াঘাটায় বিশ্বসাহিত্য কেন্দ্রের কর্মশালা অনুষ্ঠিত

প্রতিবেদক
নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ২, ২০২৩ ৭:৩৪ অপরাহ্ণ
বটিয়াঘাটায় বিশ্বসাহিত্য কেন্দ্রের কর্মশালা অনুষ্ঠিত

ইন্দ্রজিৎ টিকাদার, বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি:
বটিয়াঘাটায় বিশ্বসাহিত্য কেন্দ্রের উদ্যোগে গতকাল কোমলমতি শিশুদের পাঠ্যসূচির বাইরে বই পড়ার অভ্যাস ও বাহ্যিক জ্ঞান আহরণে পাঠ্যভ্যাস উন্নয়ন কর্মসূচি স্ট্রেং দেনিং রিডিং হ্যাবিট অ্যান্ড স্কিলস অ্যামাং সেকেন্ডারি স্টুডেন্টস স্কিম সেকেন্ডরি এডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্ৰাম , মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর পর্যায়ে উদ্বুদ্ধকরণ কর্মশালা গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় মাধ্যমিক শিক্ষা অফিসার নারায়ন চন্দ্র মন্ডল’র সভাপতিত্বে স্থানীয় পরিষদ কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয় ।

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শেখ নুরুল আলম । বিশেষ অতিথি ছিলেন অধ্যক্ষ অমিতেষ দাস, ঢাকা বিশ্বসাহিত্য কেন্দ্রের ব্যবস্থাপক মোহাম্মদ কোরয়, সহকারী ব্যবস্থাপক নাজমুল হাসান, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ টিকাদার ।

কর্মশালায় উপজেলার ২৬ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও ২৬ জন গ্ৰন্থাগার ও তথ্য বিজ্ঞানের সহকারী শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন । কোমলমতি শিক্ষার্থীদের বই পড়ার অভ্যাস ও শিশু সুলভ আচরণে জ্ঞানের আলো বিকশিত করার লক্ষ্যে এই কর্মশালার আয়োজন করা হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ডিবিনিউজ৭১.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন dbnews71.bd@gmail.com ঠিকানায়।

সর্বশেষ - রংপুর