বৃহস্পতিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

বটিয়াঘাটায় ভান্ডাকোটে ইউপি চেয়ারম্যান আয়োজনে মতবিনিময় সভায় ডক্টর প্রশান্ত কুমার রায়

প্রতিবেদক
নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ১:৫৮ পূর্বাহ্ণ
বটিয়াঘাটায় ভান্ডাকোটে ইউপি চেয়ারম্যান আয়োজনে মতবিনিময় সভায় ডক্টর প্রশান্ত কুমার রায়

ইন্দ্রজিৎ টিকাদার, বটিয়াঘাটা(খুলনা)প্রতিনি:

বটিয়াঘাটা উপজেলার ভান্ডারকোট ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান মোঃ ওবায়দুর রহমান কর্তৃক আয়োজিত মতবিনিময় সভা গতকাল বুধবার বেলা ১১ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা -১ সংসদীয় আসন (দাকোপ-বটিয়াঘাটা) হতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা ও স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়’র সাবেক সচিব এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অত্যান্ত আস্থাভাজন ডক্টর প্রশান্ত কুমার রায় ।

এ সময়ে তিনি বাংলাদেশের উন্নয়নকে আরও গতিশীল ও টেকসই করতে বর্তমান সরকারের বিকল্প নেই সেই বিষয়ে জোর গুরুত্ব দেন।এসময়ে মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ হতে জোরালো আহবান জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রাণগোপাল বৈরাগী, আ’লীগ নেতা রাজ কুমার রায়, আ’লীগ নেতা শেখ রাসেল কবির,অধ্যাপক পলাশ কুমার রায়,অধ্যাপক সুরেশ রায়, অবঃপ্রাপ্ত প্রধান শিক্ষক নিরঞ্জন রায়,গৌতম রায়, ধ্রুব বৈরাগী, সবুজ মিস্ত্রি সহ সমাজের বিভিন্ন স্তরের গণ্যমান্য রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক ও সংবাদকর্মীবৃন্দ। এ অনুষ্ঠান শেষ করে শিক্ষানুরাগী ড. প্রশান্ত কুমার রায় দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে অত্র ইউনিয়নসহ বটিয়াঘাটা উপজেলার ৫,৬, ও ৭ নং ইউনিয়নে কয়েকটি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রম পরিদর্শন করেন।

এছাড়াও তিনি ত বিভিন্ন বাজার ও বিভিন্ন মোড়ে মোড়ে গণসংযোগ করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে জনসাধারণের করণীয় বিষয়ে লিফলেট আকারে বিতরণ করেন । অপরদিকে ধারাবাহিক ভাবে গতকাল বুধবার বিকেলে বটিয়াঘাটা উপজেলার অংশবিশেষ বটিয়াঘাটা ইউনিয়ন পরিষদের খঁইয়াতলা, ভেন্নাবুনিয়া,ৎবলাবুনিয়া, বাদামতলাসহ বিভিন্ন বাজারের চায়ের দোকানে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে খুলনা -১ আসন (বটিয়াঘাটা -দাকোপ) হতে আ”লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক সচিব ডক্টর প্রশান্ত কুমার রায় ব্যাপক গণসংযোগের পাশাপাশি সাধারণ মানুষের সাথে কুশল বিনিময় করেন ।

এসময়ে তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নকে আরো টেকসই ও গতিশীল করতে বর্তমান সরকারের বিকল্প নেই । তাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বস্তরের সাধারণ জনগণকে ঐক্যবদ্ধ হওয়ার জোরালো আহ্ববান জানান ।

সর্বশেষ - রংপুর