বুধবার , ২৬ অক্টোবর ২০২২ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English News
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কাতার বিশ্বকাপ
  6. কৃষি ও প্রকৃতি
  7. ক্যাম্পাস
  8. খুলনা
  9. খেলা
  10. চট্টগ্রাম
  11. চাকরি
  12. জাতীয়
  13. জীবনযাপন
  14. জোকস
  15. ঢাকা

বটিয়াঘাটায় শেখ রাসেল’র জন্মদিনে কেঁক কেটে শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করলেন-শেখ হারুনুর

প্রতিবেদক
নিউজ ডেস্ক
অক্টোবর ২৬, ২০২২ ৪:৫২ অপরাহ্ণ
বটিয়াঘাটায় শেখ রাসেল’র জন্মদিনে কেঁক কেটে শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করলেন-শেখ হারুনুর

ইন্দ্রজিৎ টিকাদার বটিয়াঘাটা প্রতিনিধিঃ  খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা আ’লীগের সভাপতি, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ হারুনুর রশিদ বলেছেন, শিশুদের মনোবিকাশের জন্য লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে হবে।

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে শিশুদের শরীর ও মন দুটোই ভালো থাকে । খেলাধুলার মাধ্যমে ব্যক্তি জীবনের আত্মপ্রকাশ সহ বহির্বিশ্বে দেশকে ব্যাপক পরিচিতি ঘটানো যায়।আন্তর্জাতিক পরিমন্ডলে দেশের মানচিত্র ও পতাকার পরিচিতির ব্যাপ্তি ঘটে। তিনি গতকাল বুধবার বিকাল চারটায় স্থানীয় বটিয়াঘাটা উপজেল পরিষদ অডিটরিয়ামে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালন উপলক্ষ্যে কেক কাটা ও বিভিন্ন খেলাধুলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন ।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপজেলা সভাপতি নিত্যানন্দ মহলদার’র সভাপতিত্বে ও সহকারী ইউআরসি ইন্সট্রাক্টর আসিক বিন আজাদ’র সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. নিমাই চন্দ্র রায়, জেলা আ’লীগের যুগ্ম- সাধারণ সম্পাদক সাবেক যুবলীগ নেতা মোঃ কামরুজ্জামান জামাল, জেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এড. নবকুমার চক্রবর্তী এপিপি, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ’র উপদেষ্টা ও সাবেক সচিব ড. প্রশান্ত কুমার রায়।

অন্যান্যের উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সদস্য মোঃ জামিল খান, জেলা আ’লীগের সদস্য শিউলি সরোয়ার উপজেলা প্রেসক্লাবের সভাপতি প্রতাপ ঘোষ, সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ টিকাদার, সাংবাদিক পরাগ রায়,জেলা যুবলীগ নেতা বিধান রায়, প্রভাষক বিদ্যুৎ কুমার রায়, প্রভাষক অনুপম টিকাদার, ধ্রুব বৈরাগী, সবুজ মিস্ত্রী, ইউপি সদস্য রুমা আক্তার, শেখ মোঃ মনিরুজ্জামান মনির সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও কোমলমতি শিক্ষার্থীরা ।

সর্বশেষ - রংপুর